মাত্র পাওয়া

সুন্দরী স্ত্রী জান্নাতের কাছে পৌঁছে দেবে : সানার স্বামী মুফতি আনাস

| ৩১ জানুয়ারি ২০২১ | ২:০১ অপরাহ্ণ

সুন্দরী স্ত্রী জান্নাতের কাছে পৌঁছে দেবে : সানার স্বামী মুফতি আনাস

সবাই পুরনো বছরকে বিদায় জানিয়ে নতুন বছরকে বরণে ব্যস্ত। করোনা মহামারির কারণে ২০২০ সাল ছিল প্রায় সবার জন্যই বিষাদের, আতঙ্কের ও শোকের। তবে বলিউড ত্যাগ করা অভিনেত্রী সানা খান ও তার মাওলানা স্বামী মুফতি সাঈদ আনাসের জন্য বছরটি রঙিন হয়েই থাকবে স্মৃতিতে।

কারণ, এ বছরই তারা একে অপরের দেখা পান। বিয়েও করেন। এর পর থেকেই আলোচনায় রয়েছেন দুজন। তারা সোশ্যাল মিডিয়ায় নিয়মিত। সেই সুবাদে তাদের ফলোয়ারও বাড়ছে দিনদিন। প্রায় প্রতিদিনই সানা ও তার স্বামী কিছু না কিছু পোস্ট করছেন তাদের ইনস্টাগ্রাম আইডিতে। সেগুলো ভাইরাল হচ্ছে মুহূর্তেই।

সর্বশেষ নতুন বছর উপলক্ষে মুফতি আনাস সানার সঙ্গে ছবি পোস্ট করে লিখেছেন, ‘সে সুন্দরী স্ত্রী নয় যে তোমার প্রাণ জুড়ায় বরং প্রকৃত সুন্দরী স্ত্রী সে-ই যে তোমাকে জান্নাতের কাছে পৌঁছে দেয়। সানা খানকে আমার স্ত্রী বানিয়ে আল্লাহ আমার ওপর দয়া করেছেন।’

সেই ছবিতে সানা খানকে দেখা গেল- লাল বিয়ের পোশাক পরেছেন। আর মুফতি আনাস পরেছেন সাদা পোশাক। দুজন হেঁটে যাচ্ছেন অন্ধকারের দিকে। কারোই চেহারা দেখা যাচ্ছে না।

এদিকে সানা খানও স্বামীর সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। সেখানে তিনি মুফতি আনাসকে পেয়ে নিজেকে ভাগ্যবতী বলে দাবি করেন।

এ বিভাগের সর্বাধিক পঠিত

০৫ ফেব্রুয়ারি ২০২০

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8