• মাত্র পাওয়া

    খাগড়াছড়ি পৌর নির্বাচনে হ্যাট্রিক জয়ের আশায় বর্তমান মেয়র লড়ে যাচ্ছেন

    খাগড়াছড়ি প্রতিনিধি | ১০ জানুয়ারি ২০২১ | ১২:২৪ পূর্বাহ্ণ

    খাগড়াছড়ি পৌর নির্বাচনে হ্যাট্রিক জয়ের আশায় বর্তমান মেয়র লড়ে যাচ্ছেন

    পৌষের কনকনে শীতের মাঝে উষ্ণতা ছড়াচ্ছে খাগড়াছড়ি পৌরসভা নির্বাচন। নির্বাচনের দিন যতো ঘনাচ্ছে, ততোই জমে উঠছে প্রচার-প্রচারণা। দুপুর থেকে রাত অব্দি ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন প্রার্থীরা। পৌর শহরের অলিগলি ছেয়ে গেছে প্রার্থীদের পোষ্টারে আর ফেস্টুনে। শহর জুড়ে কেবল একটাই গুঞ্জণ, কে হচ্ছেন নতুন মেয়র?

    এবারে নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী বর্তমান মেয়র রফিকুল আলম ছাড়া মেয়র পদে মাঠে রয়েছেন আওয়ামী লীগ প্রার্থী নির্মলেন্দু চৌধুরী, বিএনপি প্রার্থী ইব্রাহীম খলিল ও জাতীয় পার্টির প্রার্থী ফিরোজ আহমেদ।

    নির্বাচনে হ্যাট্রিক জয়ের আশায় মাঠে নেমেছেন বর্তমান মেয়র রফিকুল আলম। নির্বাচনকে সামনে রেখে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছে তিনিও। শনিবার দুপুর থেকে ৯নং ওয়ার্ডে প্রচারণায় নামেন তিনি।

    স্বতন্ত্র প্রার্থী রফিকুল আলম মোবাইল প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করছেন। ভোটারের কাছে ভোট চাওয়ার পাশাপাশি বিগত ১০ বছরে নিজের উন্নয়নের কথা ভোটারদের মনে করিয়ে দেন তিনি।

    এছাড়া শনিবার দিনভর ৯নং ওয়ার্ডের পাড়ায় পাড়ায় উঠান বৈঠক ও গণসংযোগ করেছেন কর্মী সমর্থকদের নিয়ে। নির্বাচনে মোবাইল প্রতীকের জয় নিয়ে প্রচন্ড আত্মবিশ্বাসী বর্তমান মেয়র ও স্বতন্ত্র প্রার্থী রফিকুল আলম। আগামীতেও পৌরসভার উন্নয়ন কাজ অব্যাহত রাখার জন্য ‘মোবাইল’ প্রতীকে চেয়েছেন ভোট।

    স্বতন্ত্র প্রার্থী রফিকুল আলম বলেন, ‘আমি বিগত ১০ বছর পৌরবাসীর সেবক হিসেবে ব্যাপক উন্নয়ন কাজ করেছি। বঙ্গবন্ধু আবাসন প্রকল্প, সড়ক প্রশস্তকরণ, ড্রেনেজ ব্যবস্থার উন্নয়নসহ পর্যটক বান্ধব শহর গড়ে তুলেছি। পরিচ্ছন্ন শহর গড়ে তুলেছি। পরিচ্ছন্নতার দিক থেকে ইতোমধ্যে খাগড়াছড়ি পৌর শহর সারাদেশের রোল মডেল হিসেবে খ্যাতি পেয়েছে।আসন্ন পৌর নির্বাচনে জয়ী হলে মাস্টারপ্ল্যানের মাধ্যমে খাগড়াছড়িকে আধুনিক শহর হিসেবে গড়ে তুলবো।’

    তিনি আরও বলেন, ‘নির্বাচনকে কেন্দ্র করে প্রতিদিন গণসংযোগ করছি। পৌরবাসীর সহযোগিতায় আমি মুগ্ধ । পৌরবাসী যেভাবে সাড়া দিচ্ছে নির্বাচন সুষ্ঠু হলে মোবাইল প্রতীকের বিজয় সুনিশ্চিত।’

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ০৫ ফেব্রুয়ারি ২০২০

    Calendar

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১

    এক ক্লিকে বিভাগের খবর

    div1 div2 div3 div4 div5 div6 div7 div8