• মাত্র পাওয়া

    বগুড়ায় আ’লীগের নির্বাচনী অফিসে ভাঙচুর,অগ্নিসংযোগ

    | ০৯ জানুয়ারি ২০২১ | ৫:৩৮ অপরাহ্ণ

    বগুড়ায় আ’লীগের নির্বাচনী অফিসে ভাঙচুর,অগ্নিসংযোগ

    বগুড়ার শেরপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান মেয়র মো. আব্দুস সাত্তারের ৪টি নির্বাচনী অফিসে ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা।

    শনিবার ভোরে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর লোকজন এ ঘটনা ঘটিয়েছে বলে দাবি করেছেন স্থানীয় আওয়ামী লীগ নেতারা। খবর পেয়ে ক্ষতিগ্রস্ত নির্বাচনী অফিসগুলো পরিদর্শন করেছে পুলিশ।

    জানা গেছে, আগামী ১৬ জানুয়ারি শেরপুর পৌরসভার নির্বাচন। নির্বাচনী কার্যক্রম পরিচালনার জন্য সব দলের প্রার্থী অস্থায়ী নির্বাচনী অফিস তৈরি করেছেন। এর মধ্যে শনিবার ভোরের দিকে বর্তমান মেয়র মো. আব্দুস সাত্তারের ৪টি নির্বাচনী অফিসে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা।

    এতে পৌরসভার ৮ নং ওয়ার্ডের দুবলাগাড়ী, ৬ নং ওয়ার্ডের নয়াপাড়া, ৪ নং ওয়ার্ডের উত্তরসাহাপাড়ার কলাপট্টি ও পৌর শিশুপার্ক এলাকায় অবস্থিত নির্বাচনী অফিস ক্ষতিগ্রস্ত হয়।

    এ বিষয়ে স্থানীয় আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণা কমিটির নেতা ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান ভূট্টো বলেন, নৌকার বিজয় ঠেকাতেই প্রতিপক্ষের লোকজন এমন ঘটনা ঘটিয়েছেন।

    উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব আম্বিয়া বলেন, নির্বাচনী অফিস ভাঙচুর ও অগ্নিসংযোগ করে ঘোলাপানিতে মাছ শিকার করতে চাইছে প্রতিপক্ষের লোকজন। স্থানীয় দলীয় ফোরামে আলোচনা করে এ বিষয়ে আইনি ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

    এ প্রসঙ্গে শেরপুর থানার ওসি শহিদুল ইসলাম বলেন, ক্ষতিগ্রস্ত নির্বাচনী অফিসগুলো পরিদর্শন করা হয়েছে। দুর্বৃত্তদের শনাক্তে পুলিশ তৎপর রয়েছে। তবে এ বিষয়ে এখনও কোনো অভিযোগ পাইনি।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ০৫ ফেব্রুয়ারি ২০২০

    Calendar

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১

    এক ক্লিকে বিভাগের খবর

    div1 div2 div3 div4 div5 div6 div7 div8