• মাত্র পাওয়া

    স্থানীয়দের আপত্তিতে নাদাল-জকোভিচদের কোয়ারেন্টিন হবে অ্যাডিলেডে

    বিরাজমান ডেস্ক | ০৮ জানুয়ারি ২০২১ | ৮:২০ অপরাহ্ণ

    স্থানীয়দের আপত্তিতে নাদাল-জকোভিচদের কোয়ারেন্টিন হবে অ্যাডিলেডে

    ছবি: সংগৃহীত

    মেলবোর্ন নয়, অস্ট্রেলিয়ান ওপেন খেলতে আসার আগে রাফায়েল নাদাল, নোভাক জকোভিচদের বাধ্যতামূলক কোয়রান্টিনে থাকতে হবে অ্যাডিলেডে। আজ শুক্রবার এই তথ্য জানিয়েছেন আয়োজকরা। এর আগে মেলবোর্নের বিলাসবহুল ওয়েস্টিন হোটেলে নোভাক জোকোভিচ, সেরেনা উইলিয়ামসদের কোয়রান্টিনে রাখার পরিকল্পনা ছিল। কিন্তু হোটেলটির আশেপাশের বাসিন্দাদের তীব্র আপত্তিতে তা ভণ্ডুল হয়ে যায়। করোনার ভয়ে খেলোয়াড়দের কোয়ারেন্টিন মেনে নেননি এলাকাবাসী।

    এখন অ্যাডিলেডে একটি প্রদর্শনী ইভেন্ট খেলার পর সব খেলোয়াড়েরারা মেলবোর্নে এসে ৩১ জানুয়ারি থেকে শুরু হতে চলা অস্ট্রেলিয়ান ওপেনের প্রস্তুতি শুরু করবেন। আগামী ১৫ জানুয়ারি থেকে একে একে নাদাল, জকোভিচদের অস্ট্রেলিয়ায় যাওয়ার কথা আছে। অস্ট্রেলীয় সরকারের নিয়ম অনুযায়ী প্রত্যেককেই বাধ্যতামূলক কোয়রান্টিনে থাকতে হবে। তার আগে পুরুষ এবং নারী দুই বিভাগেরই প্রথম তিন খেলোয়াড়কে অ্যাডিলেডে কোয়রান্টিনে থাকতে হবে।

    টেনিস অস্ট্রেলিয়ার প্রধান ক্রেগ টিলে জানিয়েছেন, দ্বিতীয় শহরের ব্যবস্থা করা তাদের কাছে জরুরি ছিল। তার ভাষায়, ‘অন্তত ৫০ জনকে কোয়রান্টিন করার জন্য দক্ষিণ অস্ট্রেলীয় সরকারকে অনুরোধ করেছিলাম আমরা। কিন্তু তারা তাতে সম্মতি দেয়নি। সরকারের পক্ষ থেকে বলা হয়েছে, পুরো শহরকে ঝুঁকিতে ফেলে দেওয়া যাবে না। টুর্নামেন্টের আগে প্রদর্শনী ম্যাচ আয়োজনের চেষ্টা করেছিলাম। ২৯ এবং ৩০ জানুয়ারি পুরুষ এবং নারী বিভাগের প্রথম তিনজনকে নিয়ে সেই প্রদর্শনী টুর্নামেন্ট হবে।’

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ০৫ ফেব্রুয়ারি ২০২০

    Calendar

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১

    এক ক্লিকে বিভাগের খবর

    div1 div2 div3 div4 div5 div6 div7 div8