• মাত্র পাওয়া

    নির্বাচন সম্পর্কে মানুষের কোন আস্থা নেই, কোন শ্রদ্ধা নেই

    | ২৬ ডিসেম্বর ২০২০ | ৪:৪৯ অপরাহ্ণ

    নির্বাচন সম্পর্কে মানুষের কোন আস্থা নেই, কোন শ্রদ্ধা নেই

    বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আগামী ২৮ডিসেম্বর প্রথম ধাপে পৌরসভা নির্বাচন সম্পর্কে বলেছেন, নির্বাচন নিয়ে বর্তমানে কারও কোন আগ্রহ নেই। যে নির্বাচন সম্পর্কে মানুষের কোন আস্থা নেই, কোন শ্রদ্ধা নেই, প্রকাশ্যে তারা ভোট চুরি করছে তার পরেও তারা শরমহীন, লজ্জাহীন নির্বাচন কমিশন এখন পর্যন্ত পদত্যাগ করে না সেটাকে আবার ডিফেন্ট করছে। এর চেয়ে তো কলঙ্কময় অধ্যায় আর কিছু নেই- যে নির্বাচন কমিশন ও প্রধান নির্বাচন কমিশনকে বলা হচ্ছে চোর ।

    আজ শনিবার দুপুরে  মির্জা ফখরুল ঠাকুরগাঁওয়ে তার নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে এমন মন্তব্য করেন।

    তিনি আরো বলেন, আমরা মনে করি গণতন্ত্রের নিম্নতম পরিসরটা আমাদের নিতে হবে সেটাই আমরা চেষ্টা করছি আমরা এই সুযোগে জনগনের কাছে যাওয়ার চেষ্টা করছি । ভোট তো তারাই নিয়ে যায়, ফলাফল নিয়ে যায়। জনগনের কাছে গিয়ে সেটাকে আমরা কোনভাবে যদি ঠিক করা যায় ,সেটাই আমরা চেষ্টা করছি। তবে তাদের একটি অভ্যাস ভাল রয়েছে ভোটের আগের দিন তারা গাড়ী পুড়িয়ে দেয়, অফিস পুড়িয়ে দেয়। পরে তারা বিভিন্ন নাশকতার মামলা দেয় বিএনপি নেতাদের নামে। এগুলো এখন আমাদের শরীরে সহ্য হয়ে গেছে ।

    এ সময় জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমীন সহ অন্যান্য নেতাকর্মীগন উপস্থিত ছিলেন ।

    মির্জা ফখরুল বলেন, ৩০শে ডিসেম্বর গনতন্ত্র হত্যা দিবস পালন করবে বিএনপি, কারণ ২০১৮ সালের জাতীয় নির্বাচন ২৯শে ডিসেম্বর রাতেই হয়ে গিয়েছিল এবং আওয়ামী লীগ পুরো রাষ্ট্র যন্ত্রকে ব্যবহার করে ভোট ডাকাতি করে নিয়ে গিয়েছে এবং জনগণকে তাদের ভোটাধিকার থেকে বঞ্চিত করে একদলীয় শাসনব্যবস্থাকে প্রতিষ্ঠিত করেছে।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ০৫ ফেব্রুয়ারি ২০২০

    Calendar

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১

    এক ক্লিকে বিভাগের খবর

    div1 div2 div3 div4 div5 div6 div7 div8