• মাত্র পাওয়া

    অসুস্থতা নিয়ে কেমন আছেন সুপারস্টার রজনীকান্ত

    | ২৬ ডিসেম্বর ২০২০ | ৩:২৬ অপরাহ্ণ

    অসুস্থতা নিয়ে কেমন আছেন সুপারস্টার রজনীকান্ত

    শারীরিক অবস্থার সামান্য উন্নতি হয়েছে তামিল সিনেমার সুপারস্টার রজনীকান্তের। উচ্চ রক্তচাপজনিত সমস্যা এখনও থাকলেও শারীরিক পরীক্ষায় উদ্বেগজনক কিছু পাওয়া যায়নি তার। ভারতের চেন্নাইয়ের একটি হাসপাতাল থেকে এ তথ্য জানানো হয়েছে।

    উচ্চ রক্তচাপ এখনো নিয়ন্ত্রণে আসেনি রজনীকা্ন্তের তবে আগের তুলনায় ভালো আছেন। শনিবার সকালে আগের তুলনায় তার শারীরিক অবস্থা অনেকটাই ভাল বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। এছাড়া এদিন আরও বেশ কয়েকটি পরীক্ষা করা হবে রজনীকান্তের। যার রিপোর্ট হাতে পাওয়া যাবে বিকালের মধ্যেই।

    শনিবার সকাল থেকেও চিকিৎসকদের কড়া নজরদারিতে রাখা হয়েছে রজনীকান্তকে। সেই সঙ্গে তাকে সম্পূর্ণ বিশ্রামে রাখা হয়েছে। কোনও বাইরের মানুষকে এই মুহূর্তে রজনীকান্তের সঙ্গে দেখা করতে দেওয়া হচ্ছে না। তবে চিকিৎসার জেরে রজনীকান্ত শিগগিরই সুস্থ হয়ে উঠবেন বলে আশা প্রকাশ করেন চিকিৎসকরা। পাশাপাশি শনিবার বিকেলে যে রিপোর্টগুলি হাতে আসবে, তার ভিত্তিতে জানা যাবে যে কবে হাসপাতাল থেকে মুক্তি মিলবে রজনীকান্তের।

    সম্প্রতি আন্নাথে নামে একটি ছবির শ্যুটিং শুরু করেন রজনীকান্ত। আন্নাথের শ্যুটিংয়ের সময়ই ওই ছবির শ্যুটিং সেটের বেশ কয়েকজন করোনায় আক্রান্ত হন। আন্নাথের সেটের কয়েকজন কভিডে আক্রান্ত হলেও, রজনীকান্ত ভাল আছেন বলে জানা যায়।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ০৫ ফেব্রুয়ারি ২০২০

    Calendar

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১

    এক ক্লিকে বিভাগের খবর

    div1 div2 div3 div4 div5 div6 div7 div8