মাত্র পাওয়া

হেডকোয়ার্টার বন্ধ রাখার সিদ্ধান্ত : আইসিসি

| ২৪ মার্চ ২০২০ | ১২:৪২ অপরাহ্ণ

হেডকোয়ার্টার বন্ধ রাখার সিদ্ধান্ত : আইসিসি

করোনা ভাইরাস সতর্কতায় আগেই বন্ধ করা হয়েছে বাংলাদেশ, দক্ষিণ আফ্রিকা ও ভারতীয় ক্রিকেট বোর্ড এবং ক্রিকেট এসোসিয়েশন অব বেঙ্গলের অফিস। পরামর্শ দেয়া হয়েছে বাড়িতে বসে কাজ করার জন্য। এবার সে পথেই হাঁটল বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইসিসি। করোনা ভাইরাস সতর্কতায় বন্ধ করে দেয়া হলো আন্তর্জাতিক ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইসিসির (ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল) সদর দপ্তর। দুবাইয়ে আইসিসির হেডকোয়ার্টারে কর্মরত সবাইকে ঘরে বসে সব কার্যক্রম সারার জন্য নির্দেশনা দেয়া হয়েছে। বর্তমান করোনা পরিস্থিতির কারণেই এমন সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছে আইসিসি।
আগামী শুক্রবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে এক জরুরি বৈঠকে বসবেন আইসিসির গভর্নিং বডির সদস্যরা। যেখানে সভাপতিত্ব করবেন আইসিসি চেয়ারম্যান শশাঙ্ক মনোহর এবং পরিচালনা করবেন প্রধান নির্বাহী মানু সাওনে।

এ জরুরি বৈঠকে মহামারি করোনার কারণে ক্রিকেট সূচির যে বিপর্যয় ঘটেছে, তা নিয়েই মূলত আলোচনা করা হবে। এরই মধ্যে পিছিয়ে গেছে ইংল্যান্ডের ঘরোয়া ক্রিকেট, ভারতের আইপিএল এবং সব আন্তর্জাতিক সিরিজ। শঙ্কা দেখা দিয়েছে, আগামী অক্টোবরে যথাসময়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন নিয়েও।
এমতাবস্থায় বিশ্বের সার্বিক পরিস্থিতি বিবেচনায় সিদ্ধান্ত নিতে হবে আইসিসিকে। তার আগে নিজেদের নিরাপত্তা নিশ্চিতের জন্য হেডকোয়ার্টার বন্ধ রাখার সিদ্ধান্তই নিয়েছে আইসিসি। পরবর্তী নির্দেশনা দেয়ার আগ পর্যন্ত হেডকোয়ার্টারের সবাই কাজ করবেন ঘরে বসেই।

এ বিভাগের সর্বাধিক পঠিত

০৯ ফেব্রুয়ারি ২০২০

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8