• মাত্র পাওয়া

    মাস্ক পরা বাধ্যতামূলক করতে স্ট্রং পানিশমেন্টে যেতে হবে

    | ২৩ নভেম্বর ২০২০ | ৪:৪৯ অপরাহ্ণ

    মাস্ক পরা বাধ্যতামূলক করতে স্ট্রং পানিশমেন্টে যেতে হবে

    সরকার মাস্ক পরা বাধ্যতামূলক করতে মোবাইল কোর্টগুলোকে আরো কঠোর হতে নির্দেশনা দিয়েছে । আজ সোমবার (২৩ নভেম্বর) ভার্চ্যুয়াল মন্ত্রিসভা বৈঠক শেষে মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম একথা জানান। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

    মন্ত্রিপরিষদ সচিব বলেন, গতকাল বিভাগীয় কমিশনাররা জানিয়েছেন এবং গত সাতদিন ধরে জানাচ্ছেন যে তারা ম্যাসিভলি জরিমানা করছেন। গতকাল কয়েক হাজার লোককে জরিমানা করা হয়েছে। আমরা বলেছি আরো এক সপ্তাহ দেখতে, মানুষকে আরো মোটিভেশন করতে। তারপরে আরেকটু স্ট্রং পানিশমেন্টে যেতে হবে।

    এক প্রশ্নের জবাবে তিনি বলেন, হয়তো জরিমানা বাড়তে পারে। হয়তো এক হাজার টাকা, ৫০০ টাকা জরিমানা করছে, সেটা পাঁচ হাজার টাকা করে দিল। এরকম আমরা আরেকটু স্ট্রং ওয়েতে যেতে বলেছি। যারা মোবাইল কোর্ট পরিচালনা করবেন সঙ্গে মাস্কও নিয়ে যাবেন যাতে মানুষকে জরিমানা করার সঙ্গে দিয়ে দেওয়া যায়।

    প্রধানমন্ত্রীর নির্দেশনা প্রসঙ্গে সচিব জানান, যেভাবে হোক মানুষকে আরো বেশি বেশি করে প্রচার করেন, ফোর্স করা যেভাবে হোক মানুষ যেন মাস্ক ব্যবহার করে। মাস্ক ব্যবহার না করলে ওষুধ কাজ করবে না বলেও তিনি জানান।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    স্বাগতম – বিরাজমান ডট কম

    ০৫ ফেব্রুয়ারি ২০২০

    ০৫ ফেব্রুয়ারি ২০২০

    Calendar

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১

    এক ক্লিকে বিভাগের খবর

    div1 div2 div3 div4 div5 div6 div7 div8