মাত্র পাওয়া

এস এম আল আমিন কবির এর নতুন মিউজিক ভিডিও ‘নেত্র কোণার গোলাপী’

| ২১ অক্টোবর ২০২০ | ৭:০৫ অপরাহ্ণ

এস এম আল আমিন কবির এর নতুন মিউজিক ভিডিও ‘নেত্র কোণার গোলাপী’

মোঃ নুরে আলম সিদ্দিকী, নিজস্ব প্রতিবেদকঃ তরুণ নির্মাতা এস.এম আল আমিন কবির তার নিজের মেধা প্রতিভা আর সৃজনশীলতায় সকল দর্শকদের মুগ্ধ করে চলছেন। আর একের পর এক কাজ করে এগিয়ে যাচ্ছেন সামনের দিকে।এই করোনাকালীন সময়েও এস.এম আল আমিন কবির তার কাজের মাধ্যমে আলোচনায় রয়েছেন।সেই ধারাবাহিকতায় নতুন আরেকটি কাজ দিয়ে আবার আলোচনায় এসেছেন তরুণ এই নির্মাতা।

নিজের নতুন কাজ সম্পর্কে তিনি জানান, সম্প্রতি তিনি গায়ক মেহেদী হাসান চাঁদ’র একটি গানের মিউজিক ভিডিও তৈরি করেছেন। গানের শিরোনাম হলো – “নেত্র কোণার গোলাপী”।

এস.এম আল আমিন কবির জানান, সম্প্রতি গাজীপুরের ভবানীপুরে মনোরম লোকেশনে মিউজিক ভিডিওটির শুটিং সম্পন্ন হয়েছে। এতে অভিনয় করেছেন- সামিয়া মিতু, হৃদয় খান, জুয়েল খান ও রেদুয়ান খান।

জানা গেছে, রাসেল মিয়ার কথা ও সুরে গানটির সঙ্গীত আয়োজন করেছেন সজিব দাস। “এসকে আর” প্রডাকশন হাউজ মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন। চিত্র ধারণ করেছেন রাহুল বাপ্পি ও এস এ সজীব।

এই মিউজিক ভিডিও প্রসঙ্গে এস.এম আল আমিন কবির বলেন, ভবানীপুরের রোমান্টিক ধাঁচের এই গানের মিউজিক ভিডিওটির দৃশ্য ধারণ করা হয়েছে বিশাল আয়োজনে। এই গানটির কথা চমৎকার। ভিডিওটিতে অনস্ক্রিন কেমিস্ট্রি রয়েছে।আমি আশা করছি মিউজিক ভিডিওটি দর্শক পছন্দ করবে। এটি নিয়ে আমি দারুণ আশাবাদী। এই আলোচিত মিউজিক ভিডিও “নেত্র কোণার গোলাপী” ”কে সিরিজ মিডিয়া” ইউটিউব চ্যানেলে গতকাল মুক্তি পেয়েছে।

এ বিভাগের সর্বাধিক পঠিত

০৫ ফেব্রুয়ারি ২০২০