মাত্র পাওয়া

খাগড়াছড়িতে শৃঙ্খলা পরিপন্থী কাজে জড়িত থাকার অভিযোগে ছাত্রলীগ নেতাকে অব্যাহতি

| ১৭ অক্টোবর ২০২০ | ৩:৫২ অপরাহ্ণ

খাগড়াছড়িতে শৃঙ্খলা পরিপন্থী কাজে জড়িত থাকার অভিযোগে ছাত্রলীগ নেতাকে অব্যাহতি

শাহাদাত হোসেন জিসান, খাগড়াছড়িঃ সংগঠনের শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে খাগড়াছড়ির মাটিরাংগা উপজেলার আহবায়ক জুয়েল চাকমাকে অব্যাহতি দিয়েছে খাগড়াছড়ি জেলা ছাত্রলীগ।

জুয়েল চাকমাকে অব্যাহতির বিষয়টি নিশ্চিত করে জেলা ছাত্রলীগের সভাপতি টিকো চাকমা বলেন, শনিবার ১৭ অক্টোবর খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের এক জরুরি স্বীদ্ধান্ত মোতাবেক মাটিরাংগা উপজেলা ছাত্রলীগের আহবায়ক জুয়েল চাকমাকে তার স্বীয় পদ থেকে অব্যাহতি দেওয়ার স্বীদ্ধান্ত গৃহীত হয়েছে। তিনি আরো বলেন, ছাত্রলীগের কেউ যদি দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজে জড়িত থাকে ও তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ প্রমাণিত হয়,তাহলে তাদেরকে নূন্যতম পরিমান ছাড় দেওয়া হবে না।

এই প্রসঙ্গে জেলা ছাত্রলীগের সাবেক গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ও বর্তমান জেলা ছাত্রলীগের জৈষ্ঠ কার্যনির্বাহী সদস্য অর্নব ত্রিপুরা টুটুল বলেন, কোন নেতাকর্মী দলীয় শৃঙ্খলা ভঙ্গ করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যাবস্থা গ্রহন করা হবে।

প্রসঙ্গত গত ১৬ অক্টোবর মাটিরাংগা থানা পুলিশের অভিযানে উপজেলার ফায়ার সার্ভিস অফিস সংলগ্ন পরিত্যক্ত একটি টিনশেড বাসা থেকে ১৪৬ পিস ভারতীয় শাড়িসহ উপজেলা ছাত্রলীগের আহবায়ক জুয়েল চাকমাকে আরো এক সহযোগী তসলিম উদ্দিন রুবেল সহ আটক করা হয়।

এ বিভাগের সর্বাধিক পঠিত

স্বাগতম – বিরাজমান ডট কম

০৫ ফেব্রুয়ারি ২০২০

error: Content is protected !!