মাত্র পাওয়া

পপি ও মিস ইউনিভার্স বাংলাদেশ শিলার নায়ক রাজু আলীম

| ১৬ অক্টোবর ২০২০ | ২:২৪ পূর্বাহ্ণ

পপি ও মিস ইউনিভার্স বাংলাদেশ শিলার নায়ক  রাজু আলীম

রাজু আলীম। একজন কবি, সাংবাদিক, উপস্থাপক, টিভি প্রযোজক ও চলচ্চিত্র পরিচালক। সম্প্রতি ‘ভালোবাসার প্রজাপতি’ নামে একটি সিনেমার পরিচালক হিসেবে কাজ করছেন তিনি। পরিচালনার পাশাপাশি এই সিনেমায় অভিনয় করছেন। এই ছবিতে পপির বিপরীতে অভিনয় করছেন তিনি।

করোনাকালীন আমাদের প্রেম, মানবিকতা এবং মহামারির ফলে আমাদের সামাজিক ও ব্যক্তিগত জীবনে কতোটা প্রভাব পড়ছে এটাই দেখাতে চেয়েছেন রাজু আলীম। গত ১৮ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে সিনেমাটির শুটিং। ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে এটি যৌথভাবে পরিচালনা করবেন রাজু আলীম ও মাসুমা তানি।

উল্লেখ্য, এর আগে রাজু আলীমের পরিচালনায় ইমপ্রেস টেলিফিল্ম এর সিনেমা ‘ভালোবাসার রাজকন্যা’ নন্দিত সিনেমা হিসেবে আলোচিত হয়েছিল। এই সিনেমায় অভিনয় করেছিলেন মৌসুমী হামিদ এবং শিপন মিত্র।
‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমায় অভিনয় করছেন দেশের জনপ্রিয় চিত্রনায়িকা পপি ও অভিনেতা শিপন মিত্র। এই চলচ্চিত্রে পপির প্রেমিক ও স্বামীর চরিত্রে অভিনয় করছেন সাংবাদিক, প্রযোজক ও চলচ্চিত্র পরিচালক রাজু আলীম। বলা যায়, এই প্রথম চিত্রনায়ক হিসেবে আত্মপ্রকাশ করলেন রাজু আলীম।
সিনেমাটিতে আরও অভিনয় করছেন খালিদ মাহবুব তুর্য, মিস ইউনিভার্স বাংলাদেশ শিলা ইশ্বরী, আলিশা, নবাগত প্রিয়মনি, লাক্স তারকা তানিন তানহা, ফেস অফ এশিয়া মেহেদী পলাশ, ডিজে সোনিকা ডক্টর তেহরিন সহ আরও অনেকে।

‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমাটিতে ৫টা গান থাকবে। ইতোমধ্যে দুটি গানের রেকর্ডিং শেষ হয়েছে। ডিজে সোনিকার গানটি সিনেমার গান হিসেবে আলাদা একটা মাত্রা যোগ করবে বলেই মনে করছেন পরিচালকরা। অনিমা রায়ের গাওয়া একটি রবীন্দ্র সংগীত রয়েছে এই সিনেমায়।

গান লিখেছেন রাজু আলীম, সারওয়ার উল ইসলাম। গানে আরও কন্ঠ দিয়েছেন সাবরিনা সাবা, বৃষ্টি, কামাল উদ্দিন প্রমুখ। কাহিনী, নির্মাণ, অভিনয়, গান সব মিলিয়ে ‘ভালোবাসার প্রজাপতি’ দর্শকদের কাছে জনপ্রিয়তা পাবে বলেই আশা করছেন রাজু আলীম।

ইতোমধ্যে প্রথম ধাপের কাজ শেষ হয়েছে। এই সময়ে দাঁড়িয়ে এটি একটি ভিন্নধর্মী সাহসী সিনেমা বলেই এটিকে অভিহিত করেছেন নির্মাতা রাজু আলীম। প্রেম, বাস্তবতা ও করোনাকালে আমাদের ফ্রন্টলাইনের যোদ্ধাদের জীবন যাপন নিয়েই এই সিনেমার গল্প।

তাই একেবারে আর্ট বা কমার্শিয়াল কোন ধারার নয় আবার একদিক থেকে দেখতে গেলে ‘ভালোবাসার প্রজাপতি’ একটি অন্যরকম ধারার বিনোদনের সিনেমা হবে বলে জানিয়েছেন নির্মাতা ও প্রযোজনা সংস্থা ইমপ্রেস টেলিফিল্ম।

এ বিভাগের সর্বাধিক পঠিত

০৫ ফেব্রুয়ারি ২০২০

error: Content is protected !!