মাত্র পাওয়া

গাজীপুর কালিয়াকৈরে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ কাউন্সিল অনুষ্ঠিত

| ১০ সেপ্টেম্বর ২০২০ | ১২:৫৪ অপরাহ্ণ

গাজীপুর কালিয়াকৈরে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ কাউন্সিল অনুষ্ঠিত

আকাশ আহমেদ তারা :  গাজীপুর কালিয়াকৈর উপজেলা বোয়ালী ইউনিয়নে বুধবার বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ কাউন্সিল অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন , উপজেলার বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সভাপতি আব্দুর রাজ্জাক মিয়া। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোয়ালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বোয়ালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শাহাদাত হোসেন এম এ , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্মসাধারণ সম্পাদক অধ্যাপক নুর মুহাম্মদ ও সাবেক গাজীপুর জেলা বঙ্গবন্ধু প্রজন্ম লীগের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী শাহিন আলমগীর, বিভিন্ন স্কুল , মাদ্রাসার ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক – শিক্ষিকা , অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহাদাত হোসেন ।

আলহাজ্ব শাহাদাত হোসেন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  স্বপ্নের সোনার বাংলা গড়তে সবচেয়ে কঠিন ভূমিকা রাখতে হবে শিক্ষক-শিক্ষিকাদের।কোমলমতি শিশুদের ইতিহাস বিকৃতি করে কেউ যেন ভুল পথে পরিচালিত করতে না পারে । শিক্ষক হয়েছে জাতির বিবেক তাই বর্তমান সময়ে শিক্ষকদের বড় ভূমিকা রাখতে হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। অধ্যাপক নুর মোহাম্মদ বলেন কোমলমতি শিশুদের জন্য কোনো অপশক্তি অপব্যাখ্যা দিয়ে ভুল পথে পরিচালিত করতে না পারে সেজন্য শিক্ষকদের সর্বোত্তম ভূমিকা কামনা করেন।

অনুষ্ঠান শেষে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদে ইউনিয়ন শাখার কমিটি গঠিত হয় । কমিটির সভাপতি হন গাছবাড়ি ইবতেদায়ী মাদ্রাসার অধ্যক্ষ মাহফুজুর রহমান খান মঞ্জু ,  সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন বোয়ালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোতালেব হোসেন।

এ বিভাগের সর্বাধিক পঠিত

০৫ ফেব্রুয়ারি ২০২০

error: Content is protected !!