মাত্র পাওয়া

পূবাইলে কিশোরীকে গণ ধর্ষণ, গ্রেপ্তার ৩

| ১৩ আগস্ট ২০২০ | ১২:৪৮ পূর্বাহ্ণ

পূবাইলে কিশোরীকে গণ ধর্ষণ, গ্রেপ্তার ৩

গাজীপুর প্রতিনিধি : পূবাইলে এক কিশোরীকে (১৭) দলবেধে গণধর্ষণের অভিযোগে তিন ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন পূবাইলের হায়দরাবাদ এলাকার মতিউর রহমান (৪৯), পলাশ (১৮) এবং ফারুক হোসেন (২০)।

সত্যতা নিশ্চিত করে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) পূবাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাজমুল হক ভূইয়া জানান, সোমবার রাতে তিন ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে তাদের আদালতে হাজির করলে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

বাকিদের গ্রেপ্তারে অভিযান চলছে। জানা গেছে, ভিকটিম কিশোরী বন্ধুদের সঙ্গে গত সোমবার ঘুরতে ও বেড়াতে যান। বেড়ানো শেষে বন্ধুরা চলে গেছে সন্ধ্যা ৭টার দিকে ভিকটিম বাসায় ফিরতে গাড়ি জন্য অপেক্ষা করতে থাকেন। এ সময় কিছু দূরে পূর্ব পরিচিত পলাশ, ফারুক দেখতে পায় এবং বাড়িতে পৌছানোর আশ্বাস দিলে ভিকটিমকে তাদের অটোরিকশায় তুলে। কিছু দূর যাওয়ার পর অভিযুক্ত অপর তিনজন আসে। পরে মেরে ফেলার হুমকি দিয়ে টেনে একটি কলাবাগানে নিয়ে একে একে পাঁচ জন ধর্ষণ করে। পূবাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাজমুল হক ভূইয়া জানান, দ্রুত তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এ বিভাগের সর্বাধিক পঠিত

০৫ ফেব্রুয়ারি ২০২০

error: Content is protected !!