মাত্র পাওয়া

ইংল্যান্ডের বিপক্ষে ২০ সদস্যের সংক্ষিপ্ত টেস্ট স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান

| ৩০ জুলাই ২০২০ | ১১:১৯ পূর্বাহ্ণ

ইংল্যান্ডের বিপক্ষে ২০ সদস্যের সংক্ষিপ্ত টেস্ট স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান

আগামী ৫ আগস্ট ওল্ড ট্র্যাফোর্ডে ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচে মাঠে নামবে পাকিস্তান ক্রিকেট দল। এই টেস্ট ম্যাচ সামনে রেখে ২০ সদস্যের সংক্ষিপ্ত স্কোয়াড ঘোষণা করেছে দেশটির ক্রিকেট বোর্ড। যেখানে রাখা হয়েছে দুই অভিজ্ঞ খেলোয়াড় ওয়াহাব রিয়াজ ও সরফরাজ আহমেদকে।

প্রাথমিকভাবে তিন টেস্ট ও তিন টি-টোয়েন্টির জন্য ২৯ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছিল পিসিবি। সেখান থেকেই দুই সিরিজের দল বাছাইয়ের কথা জানানো হয়েছিল। সে ধারাবাহিকতায় আপাতত টেস্টের জন্য ২০ জনের প্রাথমিক দল জানিয়েছে তারা।

মাঝখানে বিরতির নেয়ার পর টেস্টে ফেরার ইচ্ছাপ্রকাশ করে দলে সুযোগ পেলেন বাঁহাতি পেসার ওয়াহাব। এছাড়া গত অক্টোবরে টেস্ট ও ওয়ানডের অধিনায়কত্ব থেকে সরিয়ে দেয়া হয়েছিল সরফরাজকে। তার বদলে অস্ট্রেলিয়া সফর ও ঘরের মাঠে বাংলাদেশ সিরিজে খেলেছিলেন মোহাম্মদ রিজওয়ান। আসন্ন সিরিজেও পাকিস্তানের মূল উইকেটরক্ষক হিসেবে রাখা হয়েছে রিজওয়ানকেই।

৫ আগস্ট ওল্ড ট্র্যাফোর্ডে শুরু হবে তিন ম্যাচের টেস্ট সিরিজ। পরের দুই ম্যাচ হবে সাউদাম্পটনে। পরে ২৮ আগস্ট থেকে শুরু হবে তিন ম্যাচে টি-টোয়েন্টি সিরিজ।

পাকিস্তান স্কোয়াড

আজহার আলি (অধিনায়ক), বাবর আজম, আবিদ আলি, আসাদ শফিক, ফাহিম আশরাফ, ফাওয়াদ আলম, ইমাম উল হক, ইমরান খান, কাশিফ ভাট্টি, মোহাম্মদ আব্বাস, মোহাম্মদ রিজওয়ান, নাসিফ শাহ, সরফরাজ আহমেদ, শাদাব খান, শাহিন আফ্রিদি, শান মাসুফ, সোহেল খান, উসমান শিনওয়ারি, ওয়াহাব রিয়াজ ও ইয়াসির শাহ।

এ বিভাগের সর্বাধিক পঠিত

০৫ ফেব্রুয়ারি ২০২০

আকাইর্ভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (রাত ১০:৪৯)
  • ১৩ই আগস্ট ২০২০ খ্রিস্টাব্দ
  • ২৩শে জিলহজ ১৪৪১ হিজরি
  • ২৯শে শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ (বর্ষাকাল)

হাসবি রাব্বি জাল্লাল্লাহ

চোখের জল ধরে রাখা অসম্ভব:– ফজলুর রহমান বাবু

error: Content is protected !!