মাত্র পাওয়া

পল্লবী থানায় বিস্ফোরণে আইএস এর জড়িত থাকার দাবি মিথ্যা : পুলিশ

| ৩০ জুলাই ২০২০ | ১১:১৩ পূর্বাহ্ণ

পল্লবী থানায় বিস্ফোরণে আইএস এর জড়িত থাকার দাবি মিথ্যা : পুলিশ

রাজধানীর পল্লবী থানায় বিস্ফোরণের ঘটনায় জঙ্গি গোষ্ঠী ইসলামিক স্টেট (আইএস) এর জড়িত থাকার দাবি মিথ্যা বলে জানিয়েছে পুলিশ। গতকাল বুধবার সকালে পল্লবী থানায় ওই বিস্ফোরণে চার পুলিশ সদস্যসহ পাঁচজন আহত হন। ডিএমপির কাউন্টার টেররিজম অ্যান্ড ট্র্যান্সন্যাশনাল ক্রাইমের (সিটিটিসি) উপকমিশনার (ডিসি) সাইফুল ইসলাম জানান, যত দূর বুঝতে পারছি, এটি  বোগাস।

এ ঘটনার পর ডিএমপির ডিসি (মিডিয়া) ওয়ালিদ হোসেন জানান, মঙ্গলবার রাতে তিনজন সন্ত্রাসী আটক করার সময় দুটি আগ্নেয়াস্ত্র, চার রাউন্ড গুলি ও একটি ডিজিটাল ওয়েট মেশিনসহ কিছু মালামাল উদ্ধার করা হয়। আটকদের থানায় জিজ্ঞাসাবাদের সময় বুধবার সকালে ডিউটি অফিসারের রুমে থাকা মালামালগুলোর মধ্যে থেকে বিকট শব্দে ওয়েট মেশিনের বিস্ফোরণ ঘটে। এতে ঘটনাস্থলে থাকা চার পুলিশ কর্মকর্তা ও একজন থানায় আসা সাধারণ মানুষ আহত হন।

জঙ্গি তৎপরতা পর্যবেক্ষণের দাবিদার সংস্থা সাইট ইন্টেলিজেন্সের পরিচালক রিটা কাটজ টুইট করে জানান, ঈদুল আজহার আগে তাদের নতুন দফা হামলা প্রক্রিয়ার অংশ হিসাবে ঢাকায় এই হামলা চালানো হয়েছে বলে আইএস দাবি করছে। যদিও আইএসের দাবির স্বপক্ষে কোনো তথ্য-প্রমাণ তুলে ধরেননি তিনি।

এ বিভাগের সর্বাধিক পঠিত

স্বাগতম – বিরাজমান ডট কম

০৫ ফেব্রুয়ারি ২০২০

আকাইর্ভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (রাত ১১:১৮)
  • ১৩ই আগস্ট ২০২০ খ্রিস্টাব্দ
  • ২৩শে জিলহজ ১৪৪১ হিজরি
  • ২৯শে শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ (বর্ষাকাল)

হাসবি রাব্বি জাল্লাল্লাহ

চোখের জল ধরে রাখা অসম্ভব:– ফজলুর রহমান বাবু

error: Content is protected !!