মাত্র পাওয়া

শ্রীপুরে মামলাবাজ নারীর হাত থেকে বাঁচতে আ’লীগ নেতার সংবাদ সম্মেলন

| ১৪ মার্চ ২০২০ | ১১:৩৭ পূর্বাহ্ণ

শ্রীপুরে মামলাবাজ নারীর হাত থেকে বাঁচতে আ’লীগ নেতার সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদকঃ  গাজীপুরের শ্রীপুরে এক মামলাবাজ নারীর করা একাধিক মিথ্যা মামলার হয়রানি থেকে বাঁচতে আ.লীগ নেতার সংবাদ সম্মেলন।

শনিবার দুপুরে উপজেলার গাজীপুর ইউনিয়নের ধনুয়া গ্রামের ভোক্তভোগী ইউনিয়ন আ.লীগের সাবেক সভাপতি মো.আতাউর রহমান এ সাংবাদিক সম্মেলন করেন।

এসময় তিনি তার লিখিত বক্তব্যে বলেন, পূর্ব শত্রুতা ও পৈত্রিক সম্পত্তির জেরে নিজের সহোদর বড় ভাই এস এম বারী দীর্ঘদিন ধরেই নানাভাবে অপমান ও নির্যাতন করে আসছিলো। যেহেতু আমার কোনো ছেলে সন্তান নেই। দু’জন কন্যা সন্তান রয়েছে। সেহেতু আমাকে বাড়ি ছাড়া করে আমার ভাগের জমি দখলের লোভ করে। তার মামলাবাজ ও দুষ্টু প্রকৃতির দ্বিতীয় স্ত্রী সায়মা ইয়াসমিনকে বাদি সাজিয়ে একেরপর এক মিথ্যা মামলা দায়ের করতে থাকে। মামলার এজাহারে যে তথ্য গুলো উল্লেখ করেছে তার বাস্তবে কোন মিল নেই। এ ধরণের মিথ্যা বানোয়াট মামলার শিকার হয়ে আমি ও আমার পরিবার বাড়ি ঘর ছাড়া। তাছাড়া শুধু আমার নামে মিথ্যা মামলা দিয়ে ক্ষ্যান্ত হয়নি । আমার ভাতিজা আসাদুল যার বাবা মাত্র কয়েকদিন আগে মারা গিয়েছে সেই এতিম ভাতিজা সহ আমার আরেক ছোট ভাই লুৎফর রহমান ও ভাতিজা মো. হোসেন, মুঞ্জুর ও নজরুল ইসলামের নামেও মামলা করে। এমতাবস্থায় আমরা এই মামলাবাজ নারী ও তার স্বামী এস এম বারীর কবল থেকে বাঁচতে সাংবাদিক বন্ধুদের মাধ্যমে সরকারের কাছে প্রার্থনা করছি যাতে সকল প্রকার মিথ্যা মামলা প্রত্যাহার করে স্বাভাবিক জীবন যাপনের সুযোগ করে দেয়।

এ বিভাগের সর্বাধিক পঠিত