মাত্র পাওয়া

খাগড়াছড়িতে পৌরসভা কর্তৃক ভিজিএফ এর চাল বিতরণ

| ২৭ জুলাই ২০২০ | ১০:১০ অপরাহ্ণ

খাগড়াছড়িতে পৌরসভা কর্তৃক ভিজিএফ এর চাল বিতরণ

শাহাদাত হোসেন জিসান, খাগড়াছড়ি: খাগড়াছড়িতে ঈদ উল আযহা উপলক্ষে পৌরসভা কর্তৃক ২,২০০ পরিবারের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ করেন পৌর মেয়র রফিকুল আলম।

সোমবার ২৭ জুলাই খাগড়াছড়ি পৌরসভা কমপ্লেক্স প্রাঙ্গণে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে অসহায় দুস্থ ও কর্মহীন ২২০০ পরিবারের মাঝে ভিজিএফের আওতায় ১০ কেজি করে খাদ্যশস্য বিতরণ করেন মেয়র রফিকুল আলম।

খাদ্যশস্য নিতে আসা ৫নং ওয়ার্ড বাসিন্দা মোঃ ফারুক মিয়া বলেন, করোনা পরিস্থিতির কারণে কাজকর্ম বন্ধ থাকায় পরিবার নিয়ে খুব কষ্টে দিনযাপন করছি। পৌরসভার মেয়রের কাছ থেকে খাদ্যশস্য সহযোগিতা ছাড়া আর কোথাও থেকে আর কোন সহযোগিতা পাইনি।

এই প্রসঙ্গে মেয়র রফিকুল আলম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক খাগড়াছড়ি পৌরসভা এই দূর্যোগে অসহায় মানুষের পাশে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। পবিত্র ঈদুল আজহা উপলক্ষে এবার খাগড়াছড়ি পৌরসভা পর্যায়ক্রমে অসহায় কর্মহীন প্রান্তিক জনগোষ্ঠীর ৪৬০০ পরিবারের মাঝে সরকারি ভিজিএফের খাদ্যশস্য বিতরণ করবে এবং এর বাহিরে আমার ব্যাক্তিগত উদ্যোগে নিজস্ব তহবিল থেকে আরো ৪০০ পরিবারের মাঝে খাদ্যশস্য বিতরণ করা হবে।

এ বিভাগের সর্বাধিক পঠিত

আকাইর্ভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (দুপুর ২:১২)
  • ১৩ই আগস্ট ২০২০ খ্রিস্টাব্দ
  • ২৩শে জিলহজ ১৪৪১ হিজরি
  • ২৯শে শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ (বর্ষাকাল)

হাসবি রাব্বি জাল্লাল্লাহ

চোখের জল ধরে রাখা অসম্ভব:– ফজলুর রহমান বাবু

error: Content is protected !!