মাত্র পাওয়া

শ্রীপুরে করোনা আক্রান্তদের সেবায় ‘খিদমাহ’ ফাউন্ডেশনের যাত্রা

| ২৬ জুলাই ২০২০ | ২:০২ পূর্বাহ্ণ

শ্রীপুরে করোনা আক্রান্তদের সেবায় ‘খিদমাহ’ ফাউন্ডেশনের যাত্রা

নিজস্ব প্রতিনিধিঃ গাজীপুরে শ্রীপুরে করোনা আক্রান্ত ও অসহায় মানুষদের সেবাব্রত নিয়ে ‘মাওনা চৌরাস্তা আল খিদমাহ  ফাউন্ডেশন’ নামে একটি সামাজিক স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানের যাত্রা শুরু করেন স্থানীয় ব্যবসায়ীরা।
গতকাল শনিবার সন্ধ্যায় উপজেলার মাওনা চৌরাস্তা বি.এস.সি সুপার মার্কেটে বাদল মোল্লার সঞ্চালনায় আবুল বাশার সরকারের
সভাপতিত্বে আলোচনা ও দোয়া মাহফিলের মাধ্যমে ফাউন্ডেশনটির যাত্রা শুরু করা হয়। মাওনার স্থানীয় ও সারাদেশে যাঁরা করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরণ করেছেন তাঁদের সবার জন্য দোয়া করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট কামাল ফকির, শামীম চক্ষু হাসপাতালের মালিক সাখাওয়াত হোসেন শামীম, আলহাজ ধনাই বেপারী মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মনিরুজ্জামান, সাংবাদিক জামাল উদ্দিন, ইঞ্জিনিয়ার জাহিদুল হক সুমন, প্রভাষক নূরে আলম সিদ্দিকী, বাইতুস সালাম জামে মসজিদের সাধারণ সম্পাদক শাহজাহান সজল, আক্কাস আলী মডেল একাডেমীর পরিচালক রুবেল,আলোর দিশারী শিক্ষা ফাউন্ডেশনের পরিচালক খন্দকার আনোয়ার, স্থানীয় সকল মসজিদের ইমাম-মুয়াজ্জিন ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।
আবুল বাশার সরকারসহ অন্যান্য সকল বক্তারা বলেন, এই এলাকার অনেক কৃতি সন্তান করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন কিন্তু করোনার ভয়ে আমরা সঠিকভাবে তাঁদের শেষ বিদায় জানাতে পারিনি এমনকি লাশ গোসল করানো নিয়েও বেশ জটিলতা হয়েছে। করোনা আক্রান্ত হওয়া কোনো পাপ বা অপরাধ নয়। এটা একটা রোগ। সৃষ্টিকর্তার ইচ্ছায় যে কারো হতে পারে। আক্রান্ত হলেই কাউকে খাটো করে না দেখে শারীরিক দূরত্ব বজায় রেখে আক্রান্ত ব্যক্তির পাশে দাঁড়াতে হবে। প্রয়োজনীয় সহযোগিতা করতে হবে। সহযোগিতার হাতকে প্রসারিত করতেই এই ফাউন্ডেশনের যাত্রা শুরু।
জানা যায়, উপজেলার কৃতি সন্তান অগ্রণী ব্যাংকের সাবেক ব্যবস্থাপক, আলহাজ্ব শামসুল আলম, আলহাজ ধনাই বেপারী মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, আমজাদ হোসেন নাহীন, শ্রীপুর পৌরসভার মহিলা কাউন্সিলর রোকেয়া সাঈদের স্বামী আবু সাঈদ মুন্সি, মাওনা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ফিরোজ আল মামুন করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেন।

এ বিভাগের সর্বাধিক পঠিত

আকাইর্ভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (বিকাল ৩:০৫)
  • ১৩ই আগস্ট ২০২০ খ্রিস্টাব্দ
  • ২৩শে জিলহজ ১৪৪১ হিজরি
  • ২৯শে শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ (বর্ষাকাল)

হাসবি রাব্বি জাল্লাল্লাহ

চোখের জল ধরে রাখা অসম্ভব:– ফজলুর রহমান বাবু

error: Content is protected !!