মাত্র পাওয়া

আগামী ০৪-১০ এপ্রিল ২০২০ জাটকা সংরক্ষণ সপ্তাহ ২০২০ উদযাপন করা হবে

| ০৮ মার্চ ২০২০ | ৬:৫৩ অপরাহ্ণ

আগামী ০৪-১০ এপ্রিল ২০২০ জাটকা সংরক্ষণ সপ্তাহ ২০২০ উদযাপন করা হবে

ইলিশ সম্পদ উন্নয়নে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের উদ্যোগে আগামী ০৪-১০ এপ্রিল ২০২০ জাটকা সংরক্ষণ সপ্তাহ ২০২০ উদযাপন করা হবে। এ উপলক্ষ্যে বিস্তারিত কর্মসূচি গ্রহণ করেছে মন্ত্রণালয়।

আজ রবিবার রাজধানীর সচিবালয়ে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি’র সভাপতিত্বে ‘ইলিশ সম্পদ উন্নয়ন সংক্রান্ত জাতীয় টাস্কফোর্স’-এর সভায় জাটকা সংরক্ষণ সপ্তাহ ২০২০ উদযাপনের বিস্তারিত কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

জাটকা সংরক্ষণ সপ্তাহ ২০২০-এর উদ্বোধনী দিন (০৪ এপ্রিল) জাতীয় দৈনিকে ক্রোড়পত্র প্রকাশ, সকাল সাড়ে সাতটায় ঢাকায় মৎস্য ভবন থেকে জাতীয় প্রেস ক্লাব পর্যন্ত বর্ণাঢ্য র্যা লি এবং দেশের ৬৪ জেলায় একই সময়ে স্থানীয় মৎসজীবীসহ সংশ্লিষ্ট অংশীজনদের নিয়ে র্যা লি অনুষ্ঠিত হবে। ঢাকায় র্যা লি শেষে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী মৎস্য অধিদপ্তরে জাটকা সংরক্ষণ সপ্তাহ নিয়ে সংবাদ সম্মেলন করবেন।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব রওনক মাহমুদ, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় ও এর আওতাধীন সংশ্লিষ্ট দপ্তরসমূহের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, মন্ত্রিপরিষদ বিভাগ, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়, জননিরাপত্তা বিভাগ, অর্থ বিভাগ, বাণিজ্য মন্ত্রণালয়, পানিসম্পদ মন্ত্রণালয়, নৌপরিবহন মন্ত্রণালয়, তথ্য মন্ত্রণালয়, সশস্ত্র বাহিনী বিভাগ, পুলিশ হেডকোয়ার্টার্স, পরিকল্পনা কমিশন, বাংলাদেশ আনসার ও ভিডিপি, র্যা ব, নৌ-পুলিশ, বাংলাদেশ কোস্টগার্ড-সহ ইলিশ সম্পদ উন্নয়ন সংক্রান্ত জাতীয় টাস্কফোর্স-এর প্রতিনিধিবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।

এ বিভাগের সর্বাধিক পঠিত

আকাইর্ভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার ( রাত ৯:৪০ )
  • ১৬ই জুলাই ২০২০ ইং
  • ২৫শে জিলক্বদ ১৪৪১ হিজরী
  • ১লা শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ ( বর্ষাকাল )

হাসবি রাব্বি জাল্লাল্লাহ

চোখের জল ধরে রাখা অসম্ভব:– ফজলুর রহমান বাবু

error: Content is protected !!