• মাত্র পাওয়া

    জামাল খাসোগির হত্যাকারীদের ক্ষমা করে দিয়েছেন তার ছেলেরা

    | ২২ মে ২০২০ | ৩:০৯ অপরাহ্ণ

    জামাল খাসোগির হত্যাকারীদের ক্ষমা করে দিয়েছেন তার ছেলেরা

    সৌদির সাংবাদিক ও ওয়াশিংটন পোস্টের কলামিস্ট জামাল খাসোগির হত্যাকারীদের ক্ষমা করে দিয়েছেন তার ছেলেরা। শুক্রবার (২২ মে) এক টুইট বার্তায় খাসোগির ছেলেদের পক্ষ থেকে এ কথা জানানো হয়। সূত্র, আরব নিউজ।

    ওই টুইট বার্তায় তার ছেলেদের পক্ষ থেকে বলা হয়, আমরা শহীদ জামাল খাসোগির ছেলেরা ঘোষণা দিচ্ছি, যারা আমাদের বাবাকে হত্যা করেছেন আমরা তাদের ক্ষমা করে দিলাম।

    তুরস্কের টেলিভিশনে প্রচারিত একটি সিসিটিভি ফুটেজে দেখা যায়, বিমান থেকে নয়জন ব্যক্তি নেমে আসে। আরেকটি বিমানে করে আরও ছয়জন আসে। তারা ইস্তাম্বুলে সৌদি কনস্যুলেটের কাছে দু’টি হোটেলে ওঠে।

    সন্দেহভাজন ওই ১৫ জনকে সৌদি এজেন্ট হিসেবে শনাক্ত করা হয়। তাদের নাম এবং ছবিও প্রকাশ করা হয়। খাসোগি হত্যায় সন্দেহের তীর তাদের দিকেই ছিল। সাংবাদিক খাশোগি ইস্তাম্বুলে সৌদি কনস্যুলেটে গিয়েছিলেন তার প্রাক্তন স্ত্রীর সঙ্গে তালাক সম্পর্কিত কাগজপত্র নিতে। এরপরেই তিনি তার তুর্কি বান্ধবী হাতিস চেঙ্গিসকে বিয়ে করতে চেয়েছিলেন।

    সাংবাদিক জামাল খাসোগি সৌদির রাজপরিবারের সমালোচক হিসেবে বেশ পরিচিত ছিলেন। ২০১৮ সালের ২ অক্টোবর দুপুরে ইস্তাম্বুলে সৌদি কনস্যুলেটে প্রবেশের পর নিখোঁজ হন। সেখানে খাসোগিকে হত্যা করা হয়েছে। বলা হয়েছে সৌদির যুবরাজ মোহাম্মদ বিন সালমানের নির্দেশে ওই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। তবে কথা বরাবরই অস্বীকার করে আসছে সৌদি।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ০৫ ফেব্রুয়ারি ২০২০

    Calendar

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১

    এক ক্লিকে বিভাগের খবর

    div1 div2 div3 div4 div5 div6 div7 div8