মাত্র পাওয়া

বিরাজমান ফাউন্ডেশনের পক্ষ থেকে ‘সাদা খামে টাকা’ ঈদ উপহার

| ২১ মে ২০২০ | ১০:০৬ অপরাহ্ণ

বিরাজমান ফাউন্ডেশনের পক্ষ থেকে ‘সাদা খামে টাকা’ ঈদ উপহার

নিজস্ব প্রতিনিধিঃ বিরাজমান ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায় মানুষদের ঈদ উপহার হিসেবে সাদা খামে টাকা উপহার দেওয়া হয়।

বৃহস্পতিবার রাতে শ্রীপুরের মাওনা ইউনিয়নের সিংগারদিঘী গ্রামে বিরাজমান ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রাথমিক পর্যায়ে ৩০টি অসহায় পরিবারের মাঝে সাদা খামে টাকা ভরে উপহার হিসেবে দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন বিরাজমান ফাউন্ডেশনের সহ-সভাপতি সাঈদ চৌধুরী, সহ-সভাপতি চঞ্চল খান, নির্বাহী পরিচালক সোলায়মান মোহাম্মদ, সিংগার দিঘী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আবুল কালাম আজাদ প্রমুখ।

টাকা উপহার দেয়ার বিষয়ে ফাউন্ডেশনের সহ-সভাপতি চঞ্চল খান জানান, করোনার এই বিপদের সময়ে ঈদকে সামনে রেখে টাকা দেওয়াটাই উত্তম বলে আমরা মনে করেছি। কারণ অনেকেই ত্রাণ সামগ্রি দিচ্ছে কাজেই টাকা দিলে হয়তো অসহায় মানুষগুলো নিজেদের মতো করে কিছু করতে পারবে।

সাঈদ চৌধুরী জানান,  ৩০টি পরিবারকে ৩০টি সাদা খামে টাকা উপহার দিয়েছি। প্রতি খামে ৭ শ করে টাকা দেয়া হয়েছে। সামান্য করে হলেও এই মূহুর্তে আমরা অসহায় মানুষের পাশে দাঁড়াতে পেরেছি এটিই আমাদের জন্য আনন্দের বিষয়। যারা ফাউন্ডেশনে টাকা দিয়েছেন তাদের সবার প্রতিই কৃতজ্ঞতা থাকলো।

ফাউন্ডেশনের চেয়ারম্যান মুখলেস ইসলাম আমেরিকায় লকডাউনে রয়েছেন তিঁনি জানান, করোনার কবলে আমরা সবাই বিপাকে। আমার পরিবারসহ সবাই লকডাউনে রয়েছি। আমাদের জন্য দোয়া চাই। ইনশাআল্লাহ, ভবিষ্যতে আমরা ফাউন্ডেশনের পক্ষ থেকে সাধ্যমতো অসহায় মানুষদের পাশে থাকবো ।

এ বিভাগের সর্বাধিক পঠিত

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8