মাত্র পাওয়া

মানবিক বিবেচনায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্তি দিতে সরকারের প্রতি আহ্বান : সেলিমা ইসলাম

| ০৭ মার্চ ২০২০ | ৬:৫১ অপরাহ্ণ

মানবিক বিবেচনায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্তি দিতে সরকারের প্রতি আহ্বান  : সেলিমা ইসলাম

মানবিক বিবেচনায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্তি দিতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন তার বোন সেলিমা ইসলাম। তিনি বলেন, শ্বাস কষ্টের কারণে উনি নিঃশ্বাস নিতে পারছেন না। আমরা তাকে জীবিত অবস্থায় হাসপাতাল থেকে নিয়ে যেতে পারবো কিনা সেটা নিয়ে সন্দিহান। সেলিমা ইসলাম বলেন, উনার স্বাস্থ্যেরে অবস্থা আগের মতোই আছি। কোন কিছুর পরিবর্তন হয়নি। বাম হাতটা সম্পূর্ণ বেঁকে গেছে। সোজা হয়ে দাঁড়াতে পারছেন না, খেতে পারছে না, খেলে বমি হয়ে যাচ্ছে।

শনিবার (মার্চ) বিকাল ৩টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন কারাবন্দি জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে এ আহ্বান জানান তিনি। এসময় আরো উপস্থিত ছিলেন ভাই শামীম ইস্কান্দার, ভাইয়ের স্ত্রী কানিজ ফাতেমা, ভাতিজা অভিক ইস্কান্দার, ভাগ্নি সামিয়া ইস্কান্দার ও চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শামসুদ্দিন দিদার।

খালেদা জিয়ার মামলার সর্বশেষ যে জামিন আবেদন করা হয়েছে সে বিষয়ে তিনি সবকিছু জানেন কিনা সাংবাদিকদের এমন প্রশ্নে সেলিম ইসলাম বলেন, উনি এসব বিষয়ে সব কিছু জানেন। আমরা মনে করি মানবিক কারণে তাকে মুক্তি দেয়া উচিত। তার স্বাস্থ্যের অবস্থা খুবই খারাপ। আমরা তো বলছি সরকার অন্তত মানবিক দিকটা বিবেচনা করে খালেদা জিয়াকে মুক্তি দিক।

এ বিভাগের সর্বাধিক পঠিত

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8