মাত্র পাওয়া

বলিউড ছবি আপাতত মুক্তি পাবে অনলাইন প্ল্যাটফর্মে

| ১৫ মে ২০২০ | ১:২৩ অপরাহ্ণ

বলিউড ছবি আপাতত মুক্তি পাবে অনলাইন প্ল্যাটফর্মে

অবশেষে অনলাইন প্ল্যাটফর্ম অর্থাৎ ওটিটি–তেই মুক্তি পাচ্ছে বলিউডের আগামী বেশ কয়েকটি ছবি। তালিকায় রয়েছে অক্ষয় কুমারের ‘লক্ষ্মী বোম্ব’, বিক্রম বাত্রার বায়োপিক ‘শেরশাহ’, জাহ্নবী কাপুরের ‘গুঞ্জন সাক্সসেনা: দ্য কার্গিল গার্ল’, সুজিত সরকারের ‘গুলাব সিতাবো’, অমিতাভ বচ্চনের ‘চেহরে’ , ‘ঝুন্ড’, বিদ্যা বালনের ‘শকুন্তলা দেবী’র মত একাধিক বড় বাজেটের ছবি।

ইতিমধ্যেই জি৫ অ্যাপে আগামী ২১ মে মুক্তি পাচ্ছে অনুরাগ কাশ্যপ ও নওয়াজউদ্দিন সিদ্দিকী অভিনীত ‘ঘুমকেতু’ । তারপরেই জি৫, নেটফ্লিক্স, আমাজন প্রাইম, হটস্টার স্পেশ্যাল–এর মতো ওটিটি প্ল্যাটফর্মের মধ্যেই মিলবে একাধিক নতুন ছবি।

উল্লেখ্য, করোনা সংক্রমণ ঠেকাতে গত মার্চ মাসের ১৮ তারিখ থেকেই ভারত লকডাউনে বন্ধ হয়ে যায় ছবি ও ধারাবাহিকের শুটিং। কিন্তু বলিউডে বেশ কিছু ছবি প্রায় শেষের মুখে এসে বন্ধ হয়ে যাওয়ায় চাপে পড়েছেন প্রযোজকেরা। শুটিং হয়ে যাওয়া বেশিরভাগ ছবির উপর ইনভেস্ট করা অর্থ সিনেমাহল বন্ধ থাকায় তুলতে পারছেন না প্রযোজকেরা। অপরদিকে হল বন্ধ থাকা মুক্তি পিছিয়েছে বহু ছবির যার জন্য স্যাটেলাইট রাইটস কিংবা মিউজিক রাইটস থেকে অতিরিক্ত উপার্জিত অর্থের রাস্তাও বন্ধ প্রযোজকদের।

এই সময়েই ছবি পিছু বিরাট অঙ্কের অর্থ পাওয়ায় অনলাইন প্ল্যাটফর্মের দিকেই ঝুঁকেছে বেশ কিছু প্রযোজক। কিন্তু অভিনেতা ও পরিচালকদের অনুমতি না থাকায় এতদিন ছবি মুক্তির কথা ভাবেননি প্রযোজকেরা। কিন্তু পরিস্থিতি বেগতিক হওয়াতে অবশেষে বিস্তর আলোচনার পর চলতি বছরে ছোট, বড় মিলিয়ে বহু ছবির মুক্তি আগামী দু’মাসেই অনলাইনে দিতে চলেছেন করণ জোহর, দীনেশ বাজান, ভূষণ কুমার এর মত প্রযোজকেরা।

এ বিভাগের সর্বাধিক পঠিত

০৫ ফেব্রুয়ারি ২০২০

আকাইর্ভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

আজকের দিন-তারিখ

  • শুক্রবার ( সকাল ৯:৫৩ )
  • ৫ই জুন ২০২০ ইং
  • ১২ই শাওয়াল ১৪৪১ হিজরী
  • ২২শে জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ ( গ্রীষ্মকাল )

হাসবি রাব্বি জাল্লাল্লাহ

চোখের জল ধরে রাখা অসম্ভব:– ফজলুর রহমান বাবু

Sepnil

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৭১০৩
সুস্থ
১৫০
মৃত্যু
১৬৩
সূত্র:আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
৩১১০২১৯
দেশ
১৮৫
মৃত্যু
২১৬৯৮৯
সূত্র:জনস হপকিন্স ইউনিভার্সিটি
error: Content is protected !!