মাত্র পাওয়া

সরকার করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যাকে গুম করছে : রুহুল কবির রিজভী

| ১৪ মে ২০২০ | ২:৩০ অপরাহ্ণ

সরকার করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যাকে গুম করছে : রুহুল কবির রিজভী

সরকার বিএনপি’র নেতাকর্মীদের যেভাবে গুম করছে সেভাবে করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যাকে গুম করছে বলে অভিযোগ করেছেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

আজ বৃহস্পতিবার রাজধানীর তোপখানা রোডে শিশু কল্যাণ পরিষদের সামনে জাতীয়তাবাদী সামাজিক সংস্থা (জাসাস) এর উদ্যোগে ত্রাণ বিতরণের সময় তিনি এসব কথা বলেন।
রিজভী বলেন, চীনে যখন করোনা শুরু হয়েছিল তখন থেকে আমাদের দেশে করোনা মোকাবেলায় প্রস্তুতি নিলে এত মানুষ আক্রান্ত ও মৃত্যুর মিছিল হতো না। অন্যান্য দেশের দৃষ্টান্ত আছে আগাম প্রস্তুতি নেয়া সেসব দেশে তেমন আক্রান্ত হয়নি।

তিনি বলেন, একটি বিশেষজ্ঞ দলের জরিপে আসছে ৯২৯ জন লোক করোনা উপসর্গে মারা গেছেন। আর সরকার বলছে ২৬৯ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে। এই সরকার মৃত্যু আক্রান্ত সংখ্যাকে গুম করছে যেভাবে বিএনপি নেতাকর্মীদের গুম করে। করোনা মহামারীর মধ্যে দেশের মধ্যে যা ঘটছে তাকে আড়াল করার জন্যই বিএনপি নেতা-কর্মীদের গুম করছে।

তিনি আরো বলেন, আমরা সরকারের কোন ত্রাণ পাইনা। আজকে জাসাসের নেতারা নিজেদের টাকায় ত্রাণ দিচ্ছে। তাহলে আপনারা কেন এত ক্ষুব্ধ হলেন। যারা ত্রাণ দিয়েছে তাদেরকে আপনারা কেন গুম করছেন, মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করছেন। এখানে আপনাদের চরিত্রের কোনো পরিবর্তন হয়নি।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে জাসাসের সভাপতি মামুন আহমেদের সভাপতিত্বে এবং জাসাসের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন রোকনের পরিচালনায় আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি ইথুন বাবু, জাহাঙ্গীর আলম রিপন, শাহরিয়ার ইসলাম শায়লা, ডাক্তার আরিফ, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম স্বপন, জাসাস নেতা শামসুল হক, এনামুল হক জুয়েল, ফারজানা, আহসান হাবীব, নোয়াব মিয়া, আশরাফুল ইসলাম, মিজানুর রহমান মিজান, শামসুদ্দিন ভূঁইয়াসহ নেতৃবৃন্দ।

এ বিভাগের সর্বাধিক পঠিত

০৫ ফেব্রুয়ারি ২০২০

আকাইর্ভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার ( সকাল ৮:২৭ )
  • ২রা জুন ২০২০ ইং
  • ৯ই শাওয়াল ১৪৪১ হিজরী
  • ১৯শে জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ ( গ্রীষ্মকাল )

হাসবি রাব্বি জাল্লাল্লাহ

চোখের জল ধরে রাখা অসম্ভব:– ফজলুর রহমান বাবু

Sepnil

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৭১০৩
সুস্থ
১৫০
মৃত্যু
১৬৩
সূত্র:আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
৩১১০২১৯
দেশ
১৮৫
মৃত্যু
২১৬৯৮৯
সূত্র:জনস হপকিন্স ইউনিভার্সিটি
error: Content is protected !!