মাত্র পাওয়া

বিশ্বকাপ আয়োজন নিয়ে আইসিসি এখনো আশাবাদী

| ১২ মে ২০২০ | ২:৩৮ অপরাহ্ণ

বিশ্বকাপ আয়োজন নিয়ে আইসিসি এখনো আশাবাদী

করোনা ভাইরাসের কারণে স্থগিত হয়ে গেছে বিশ্বের বেশ কয়েকটি ক্রীড়াযজ্ঞ। এর মধ্যে রয়েছে অলিম্পিক ও ইউরোও। ফলে আগামী অক্টোবরে অস্ট্রেলিয়ার মাটিতে অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপও পরেছে শঙ্কায়। সময়মতো বিশ্বকাপ আয়োজন নিয়ে অনেকেই বলেছেন শঙ্কার কথা। কারণ যেখানে পুরো বিশ্বের স্বাভাবিক কার্যক্রম বন্ধ। সেখানে কি করে ১৬ দলের বিশ্বকাপ আয়োজন করবে অস্ট্রেলিয়া। তবে অন্যরা যতোই শঙ্কা দেখাক বিশ্বকাপের আয়োজক আইসিসি অক্টোবরেই বিশ্বকাপ আয়োজনের পরিকল্পনা নিয়ে এগিয়ে যাচ্ছে। আর সময়মতো বিশ্বকাপ হবে বলেও বিশ্বাস তাদের। ভারতীয় সংবাদমাধ্যম আইএএনএসের সঙ্গে এমনটি জানিয়েছেন আইসিসির এক কর্মকর্তা।

তিনি জানিয়েছেন বিশ্বকাপ পেছানো নিয়ে আয়োজক অস্ট্রেলিয়ার সঙ্গে আইসিসির এখনো কোনো কথা হয়নি। আর বিশ্বকাপ আয়োজনের সম্ভাবনা নিয়েই এখনো কাজ করে যাচ্ছেন তারা।

তবে আইসিসি এখনো আশাবাদী হলেও অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ, গ্ল্যান ম্যাক্সওয়েল ও ডেভিড ওয়ার্নার প্রত্যেকেই জানিয়েছেন তাদের চোখে অক্টোবরে বিশ্বকাপ আয়েজন কোনোভাবেই সম্ভব নয়। কারণ বিশ্বকাপ আয়োজন করতে হলে ১৬টি দেশকে আগেই অস্ট্রেলিয়ায় নিয়ে আসতে হবে ও তাদের কোয়ারেন্টাইনে থাকতে হবে। যেটি আসলে বাস্তবে করা অনেকটাই কঠিন কাজ হবে।

এ বিভাগের সর্বাধিক পঠিত

০৯ ফেব্রুয়ারি ২০২০

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8