মাত্র পাওয়া

শ্রীপুরে শিক্ষার্থীসহ তাঁর মা-বাবকে কুপিয়ে জখমের অভিযোগ

| ১২ মে ২০২০ | ২:৪২ অপরাহ্ণ

শ্রীপুরে শিক্ষার্থীসহ তাঁর মা-বাবকে কুপিয়ে জখমের অভিযোগ

নিজস্ব প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরের মাওনা ইউনিয়নের কপাটিয়া পাড়ার প্রকৌশলী এক শিক্ষার্থী,মা এবং তাঁর পরিবারের অন্যান্য সদস্যের ওপর সন্ত্রাসি হামলার ঘটনা ঘটেছে। ওই শিক্ষার্থীর নাম মো. নাঈম। সে বরিশালের ইঞ্জিনিয়ারিং কলেজের ৪র্থ সেমিস্টারের ছা্ত্র। পরিবার নিয়ে এখন তাঁরা শ্রীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। এ নিয়ে নাঈমের মামা আ. ছাত্তার শ্রীপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগসূত্রে জানা যায়, জমি নিয়ে পূর্ব শত্রুতার জেরে উপজেলার মাওনা ইউনিয়নের কপাটিয়া পাড়ার মৃত রিয়াজ উদ্দিনের ছেলে আবু সাইদ (৫০) এবং তার দু’ছেলে আলামিন এবং আলমগীর অনেক আগে থেকেই অভিযোগ দায়েরকারী ব্যক্তি আব্দুস সাত্তার এবং তাঁর পরিবারকে খুন জখমের হুমকি দিয়ে আসছিলো। ঘটনার দিন ১১ তারিখ বিকাল ৪ টার দিকে অভিযুক্ত আবু সাইদ ও তার দু’ছেলের নেতেৃত্বে একই গ্রামের জাহেদ আলীর ছেলে আজিজুল (৩৫) ও আমিুনল (৩০) এবং রজব আলীর ছেলে দেলোয়ার (৩২) এবং আনোয়ার (৩০) সহ আরো বেশ কয়েকজন আঃ ছাত্তারের বাড়িতে প্রবেশ করিয়া অতর্কিতভাবে ধারালো দা, লাঠি ও লোহার রড দিয়ে হামলা চালায়। এ সময় ছাত্তারের বোন নাছিমা, ভগ্নিপতি শরাফত আলী এবং ভাগ্নে নাঈম এগিয়ে এলে তাঁদেরকেও কুপিয়ে জখম করে।

শিক্ষার্থী মো. নাঈম জানান, করোনার কারণে সে এখন বাড়িতেই অবস্থান করছে। ঘটনার দিন হঠাৎ দেখে অভিযুক্তরা তার মামার বাড়িতে ঢুকে মামাসহ সবাইকে দা লাঠি দিয়ে এলোপাতারি মারছে। আমি ও আমার বাবা মা মামাকে বাঁচাতে গেলে আমাদেরকেও কুপিয়ে মারাত্মক আহত করে। আমার মার মাথা এবং হাতে কুপ লেগেছে। আমার মাথা রডের আঘাতে ফেটে গেছে, ব্যাণ্ডেজ করেছি। আমি অভিযুক্তদের কঠিন বিচার দাবী করছি।

এ বিষয়ে অভিযুক্ত আবু সাইদের সাথে যোগাযোগ করলে তার ছেলে আলামিন জানায়, ঝামেলা হয়েছে কিন্তু আমরা তাদের মারিনি। তারা নিজেরা নিজেরা মারামারি করে আমাদের দোষারুপ করছে।

অভিযোগের তদন্ত কর্মকর্তা শ্রীপুর থানার এসআই মো. মনির জানান, হাসপাতালে আহতদের দেখেছি। ঘটনাস্থল ঘুরে রিপোর্ট পেশ করবো। শ্রীপুর থানার ওসি তদন্ত মনিরুজ্জামান জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনী ব্যবস্থা গ্রহণ করবো।

এ বিভাগের সর্বাধিক পঠিত

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8