মাত্র পাওয়া

সিঙ্গাপুরে করোনা আক্রান্ত তিন বাংলাদেশি সুস্থ

| ০৬ মার্চ ২০২০ | ৬:৩৩ অপরাহ্ণ

সিঙ্গাপুরে করোনা আক্রান্ত তিন বাংলাদেশি সুস্থ

সিঙ্গাপুরে করোনা ভাইরাসে আক্রান্ত ৫ বাংলাদেশির মধ্যে তিনজন সুস্থ হয়ে কাজে যোগদান করেছেন। করোনায় আক্রান্ত ৫ বাংলাদশির মধ্যে ৩ জন সুস্থ হয়ে নিজ নিজ কর্মস্থলে যোগ দিয়েছে এবং বাকি দুজনের অবস্থাও উন্নতির দিকে।

হাসপাতালে ভর্তি বাংলাদেশিদের চিকিৎসার সবসময় খোঁজ খবর নিচ্ছেন বাংলাদেশ হাইকমিশন। সিঙ্গাপুর সরকারের পাশাপাশি বাংলাদেশি প্রবাসীদের মধ্যে সচেতনতা বৃদ্ধিতে কাজ করছে বাংলাদেশ হাইকমিশন। হাইকমিশনের পক্ষ থেকে প্রতিটি ডরমিটরিতে গিয়ে প্রবাসীদের মধ্যে সুরক্ষার জন্য হেন্ডওয়াস, সাবান, মাক্স সহ অন্যান সুরক্ষা সামগ্রী বিতরণকরছেন। প্রবাসীদের সচেতনতার জন্য সবসময় পাশে রয়েছে হাইকমিশন।

সিঙ্গাপুরে সর্বমোট করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ১১০, সম্পূর্ণ সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৭৮ জন, এখনো হাসপাতলে চিকিৎসাধীন আছেন ৩২ জন, তার মধ্যে ৭ জন আছেন আইসিইউতে।

সারাবিশ্বে প্রতিদিনই নতুন নতুন দেশ করোনা ভাইরাসে আক্রান্ত হচ্ছে। সিঙ্গাপুর সরকারের দক্ষতায় এবং সচেতনতার কারণে সিঙ্গাপুরে আক্রান্ত রোগীর সংখ্যা অনেকটাই কমিয়ে আনা সম্ভব হয়েছে, সিঙ্গাপুর সরকারের পাশাপাশি বিভিন্ন সংগঠন সাধারণ মানুষকে সচেতন ও করোনা থেকে নিরাপদ থাকার জন্য নিজ উদ্যোগে কাজ করছেন। এতে সাধারন মানুষ যেমন সচেতন হয়েছে কমেছে আক্রান্ত হওয়ার সংখ্যা।

এ বিভাগের সর্বাধিক পঠিত

আকাইর্ভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

আজকের দিন-তারিখ

  • রবিবার ( ভোর ৫:৩৩ )
  • ৫ই জুলাই ২০২০ ইং
  • ১৩ই জিলক্বদ ১৪৪১ হিজরী
  • ২১শে আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ ( বর্ষাকাল )

হাসবি রাব্বি জাল্লাল্লাহ

চোখের জল ধরে রাখা অসম্ভব:– ফজলুর রহমান বাবু

error: Content is protected !!