মাত্র পাওয়া

যে কারণে ২৫০ কোটি টাকার প্রস্তাব ফিরিয়ে দিলেন সালমান

| ০৮ মে ২০২০ | ৭:২৮ অপরাহ্ণ

যে কারণে ২৫০ কোটি টাকার প্রস্তাব ফিরিয়ে দিলেন সালমান

করোনাভাইরাসের সৃষ্ট মহামারির প্রভাব পড়ছে বিশ্বের সর্বত্র। এই মহামারির কারণে  সিনেমা হলাে বন্ধ ভারতে। কবে নাগাদ এগুলো চালু হবে তা নিয়ে এখনো অনিশ্চিত। এ অবস্থায় বিকল্প পথে হাঁটছেন নির্মাতারা।হলের পরিবর্তে ডিজিটাল প্ল্যাটফর্মকে বেছে নিচ্ছেন সবাই। দর্শকও নানা রকম ডিজিটাল প্ল্যাটফর্মে বিনোদন খুঁজে নিচ্ছেন।

ইতোমধ্যে অনলাইনে মুক্তি পেয়েছে বেশ কিছু বড় প্রযোজনার সিনেমা ও ওয়েব সিরিজ। সেই ধারাবাহিকতায় একটি নামী ডিজিটাল প্ল্যাটফর্ম কিনতে আগ্রহ প্রকাশ করেছে সালমান খানের আপকামিং সিনেমা ‘রাধে : ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’।

সিনেমাটি আসছে ঈদুল ফিতরে মুক্তির কথা থাকলেও তা হচ্ছে না। লকডাউনের কারণে এখনো শুটিং শেষ হয়নি। এছাড়া সিনেমা হল খোলা নিয়েও রয়েছে অনিশ্চয়তা। তাই একটি ডিজিটাল প্ল্যাটফর্মের পক্ষ থেকে নির্মাতাদের ২৫০ কোটি রুপির প্রস্তাব দেওয়া হয়েছে।

তবে সালমান খানের ম্যানেজার জোর্দি প্যাটেল গুঞ্জনটি উড়িয়ে দিয়েছেন। তিনি বলেন, আমরা ‘রাধে’ সিনেমাটি ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি দিতে রাজি আছি, কিন্তু পরিস্থিতি বুঝে ও সিনেমার শুটিং শেষ হওয়ার পরই আমরা সিদ্ধান্ত জানাতে পারব।

কত রুপিতে সিনেমাটির স্বত্ত্ব বিক্রি করতে রাজি হবেন- প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আমরা এখনো এ বিষয়ে সিদ্ধান্ত নিইনি। সিনেমা এখনো প্রস্তুতই হয়নি। এখনো গান ও কয়েকটি দৃশ্যের শুটিং বাকি আছে। আমরা কীভাবে এর মূল্য নির্ধারণ করব?

শোনা যাচ্ছে ভারতে সিনেমা হল আগস্ট অথবা সেপ্টেম্বরে চালু হতে পারে।

‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমায় সালমান খানের বিপরীতে অভিনয় করছেন দিশা পাটানি। আরো আছেন জ্যাকি শ্রফ, রণদীপ হুদা প্রমুখ। এটি পরিচালনা করছেন প্রভুদেবা।

এ বিভাগের সর্বাধিক পঠিত

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8