মাত্র পাওয়া

হাবিবুর রহমান মোল্লা-এর মৃত্যু , শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

| ০৬ মে ২০২০ | ২:১৫ অপরাহ্ণ

হাবিবুর রহমান মোল্লা-এর মৃত্যু , শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

চলে গেলেন বীর মুক্তিযোদ্ধা, ঢাকা-৫ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর (দক্ষিণ) আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সাবেক সদস্য  হাবিবুর রহমান মোল্লা (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।  আজ বুধবার সকাল ৯ টা ৫০ মিনিটে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

হাবিবুর রহমান মোল্লা-এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জনপ্রিয় এই নেতার মৃত্যুতে এক শোক বার্তায় শেখ হাসিনা বলেন, রাজনীতি ও জনগণের কল্যাণে তার অবদান স্মরণীয় হয়ে থাকবে।

প্রধানমন্ত্রী এ সময় তার আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

জানা যায়, হৃদরোগে আক্রান্ত হলে গত ৭ এপ্রিল তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে সেখানে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। গত ৫ মে তিনি মারা গেছেন বলে গুঞ্জন ছড়িয়ে পড়লেও সে সময় তার পরিবার থেকে তা নাকচ করে দেওয়া হয়। প্রায় এক মাস মৃত্যুর সঙ্গে লড়াইয়ের পর অবশেষে আজ বুধবার সকাল ৯ টা ৫০ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ৭৮ বছর বয়সী এই সংসদ সদস্য। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে ঢাকা-৫ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য হাবিবুর রহমান মোল্লার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক। আজ এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান তিনি।

শোকবার্তায় বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতিতে মরহুম হাবিবুর রহমান মোল্লার অবদানের কথা কৃতজ্ঞতাচিত্তে স্মরণ করেন আইনমন্ত্রী আনিসুল হক।

এ বিভাগের সর্বাধিক পঠিত

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8