মাত্র পাওয়া

রাজধানীতে হিযবুত তাহরীর এক সক্রিয় সদস্য গ্রেপ্তার

| ৩০ এপ্রিল ২০২০ | ৫:১৯ অপরাহ্ণ

রাজধানীতে হিযবুত তাহরীর এক সক্রিয় সদস্য গ্রেপ্তার

রাজধানীর মিরপুর মডেল থানা এলাকা থেকে নিষিদ্ধঘোষিত সংগঠন হিযবুত তাহরীরের এক সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম এইচ এম সানাউল্লাহ ওরফে সবুজ (৩৩)। গতকাল বুধবার রাত আড়াইটার দিকে মিরপুর সেকশন ৬ নম্বর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব-৪।

র‌্যাব জানিয়েছে, গ্রেপ্তার সানাউল্লাহ পেশায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে প্রশিক্ষক হিসেবে কর্মরত। তিনি ছাত্রজীবন থেকে হিযবুত তাহরীরের সঙ্গে জড়িত। ২০১৭ সালে নিষিদ্ধঘোষিত সংগঠন হিযবুত তাহরীরের সাংগঠনিক কার্যক্রম চালানোর সময় সানাউল্লাহকে গ্রেপ্তার করে পুলিশ। পরবর্তীতে জেল থেকে বের হয়ে পুনরায় সাংগঠনিক কার্যক্রমে তৎপর হয়ে ওঠেন তিনি।

র‌্যাব-৪-এর সিনিয়র সহকারী পরিচালক এএসপি সাজেদুল ইসলাম সজল জানান, গ্রেপ্তারের সময় তার কাছ থেকে হিযবুত তাহরীরের লিফলেট, বিজ্ঞপ্তি, বিভিন্ন লেখা, মতবাদ ও বইয়ের সফট কপি উদ্ধার করা হয়।

তিনি বলেন, উদ্ধারকৃত মোবাইল ও ল্যাপটপ ব্যবহার করে বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যম, অ্যাপ, ইমু, মেসেঞ্জার এবং ইউটিউবের মাধ্যমে হিযবুত তাহরীরের পক্ষে বিভিন্ন ধরনের প্রচারণা চালিয়ে আসছিলেন সানাউল্লাহ।

এ বিভাগের সর্বাধিক পঠিত

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8