মাত্র পাওয়া

পুত্র সন্তানের বাবা হয়েছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন

| ২৯ এপ্রিল ২০২০ | ৮:৫৫ অপরাহ্ণ

পুত্র সন্তানের বাবা হয়েছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন

পুত্র সন্তানের বাবা হয়েছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন। বরিস জনসনের (৫৫) বাগদত্তা ক্যারি সায়মন্ডস (৩২)। তাদের এক মুখপাত্র জানিয়েছে, সায়মন্ডস ও শিশু উভয়েই ভালো আছেন। সন্তান ভূমিষ্ঠের সময় বাগদত্তার পাশে ছিলেন জনসন। জাতীয় স্বাস্থ্য সেবার (এনএইচএস) আওতাধীন লন্ডনের এক হাসপাতালে সন্তান জন্ম দেন সায়মন্ডস।

বিবিসির এক খবরে বলা হয়, গত মাসে এক ঘোষণায় জনসন ও সায়মন্ডস জানিয়েছিলেন, গ্রীষ্মের শুরুর দিকে সন্তান ভূমিষ্ঠ হওয়ার প্রত্যাশা করছেন। গত বছর এই দম্পতি বাগদান সম্পন্ন করেন। ব্রিটিশ ইতিহাসে প্রথম অবিবাহিত দম্পতি হিসেবে প্রধানমন্ত্রীর বাসভবনে থাকছেন তারা।

প্রসঙ্গত, চলতি মাসের শুরুর দিকে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন জনসন। গত ১২ এপ্রিল হাসপাতাল থেকে ছাড়া পেয়ে নিজের বাড়ি ফিরেন তিনি। অবশেষে গত সোমবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে কাজে ফেরেন তিনি।

এদিকে, সন্তান জন্মদান উপলক্ষে জনসন ও সায়মন্ডসকে অভিনন্দন জানিয়েছেন তার দলীয় ও বিরোধী সহকর্মীরা। স্বাস্থ্যমন্ত্রী ম্যাট হ্যানকক, স্কটিশ মুখ্যমন্ত্রী নিকোলা স্টার্জন, বিরোধী দল লেবার পার্টি প্রধান স্যার কেইর স্টার্মার, পার্লামেন্টের নিম্নকক্ষের স্পিকার স্যার লিন্ডসে হয়েলসহ অনেকে বৃটিশ প্রধানমন্ত্রী ও বাগদত্তাকে অভিনন্দন ও শুভকামনা জানিয়েছেন।

এ বিভাগের সর্বাধিক পঠিত

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8