মাত্র পাওয়া

গাজীপুরের শ্রীপুরে মাসহ তিন সন্তানকে হত্যার ঘটনায় গ্রেফতার ১

| ২৭ এপ্রিল ২০২০ | ১:২৬ অপরাহ্ণ

গাজীপুরের শ্রীপুরে মাসহ তিন সন্তানকে হত্যার ঘটনায় গ্রেফতার ১

গাজীপুর প্রতিনিধি :   গাজীপুরের শ্রীপুরে ইন্দোনেশিয়ান বংশোদ্ভূত মাসহ তিন সন্তানকে গলা কেটে হত্যার ঘটনায় মূল হোতা পারভেজকে (২০) গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। রবিবার রাতে তাকে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন গাজীপুর জেলা পিবিআইয়ের পরিদর্শক (ইন্সপেক্টর) হাফিজুর রহমান। গ্রেফতার পারভেজ উপজেলার তেলিহাটি ইউনিয়নের আবদার গ্রামের কাজিম উদ্দিনের ছেলে।

এ বিষয়ে পিবিআইয়ের পরিদর্শক (ইন্সপেক্টর) হাফিজুর রহমান জানান, তথ্য প্রযুক্তি ব্যবহার করে গত রাতে পারভেজকে আবদার এলাকা থেকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করলে সে হত্যাকাণ্ডের দায়িত্ব স্বীকার করে। সে ছাড়াও হত্যাকাণ্ডে আরও বেশ কয়েকজন অংশ নিয়েছে বলে জানালে তাকে নিয়ে অভিযানে বের হয় পিবিআই।

হাফিজুর রহমান আরও জানান,পারভেজের ঘর থেকে তার দেখানো মতে রক্তমাখা কাপড় ও ৩ ফিট মাটির নিচে চাপা দেয়া অবস্থায় একটি মোবাইল ফোন, একটি পায়জামার ভেতর থেকে তিনটি গলার চেইন, নিহত ফাতেমার কানের দুলসহ কিছু স্বর্ণালংকার উদ্ধার করা হয়েছে।

প্রসঙ্গত, ২৩ এপ্রিল বৃহস্পতিবার গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের আবদার (জৈনা আব্দুল আউয়াল বিশ্ববিদ্যালয় কলেজ) এলাকায় ইন্দোনেশিয়ান বংশোদ্ভূত মা মেয়েসহ ৪জনের গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, ওই এলাকার প্রবাসী কাজল মিয়ার স্ত্রী ফাতেমা আক্তার স্মৃতি (৩৫), তারই বড় মেয়ে ও এইচ এ.কে একাডেমি থেকে এ বছর এসএসসি পরীক্ষায় অংশ নেয়া সাবরিনা নুরা (১৬) ছোট মেয়ে ব্রাইট স্কলারস মাদ্রাসার ৬ষ্ট শ্রেণির ছাত্রী সাওরী (১২) ও শিশু ছেলে ফাদিল (৭)।

এ বিভাগের সর্বাধিক পঠিত

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8