মাত্র পাওয়া

অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দিলেন এমপি সেলিনা ইসলাম

| ২৪ এপ্রিল ২০২০ | ৮:২৩ অপরাহ্ণ

অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দিলেন এমপি সেলিনা ইসলাম

নিজস্ব প্রতিনিধিঃ লক্ষ্মীপুর-২ রায়পুর আসনের গ্রামে গ্রামে অসহায় দরিদ্র, কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী পৌঁছে দিলেন সাংসদ কাজী শহিদ ইসলাম পাপুলের স্ত্রী সংরক্ষিত আসনের এমপি সেলিনা ইসলাম। করোনার কারণে এমপি পাপুল কুয়েতে আটকে পড়ায় তার পক্ষ থেকে তার স্ত্রী আসনের বিভিন্ন এলাকায় ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করছেন।

আজ শুক্রবার লক্ষ্মীপুর রায়পুরের ৪ নং সোনাপুর ইউনিয়ন এবং ৬ নং কেরোয়া ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া উপহার হতদরিদ্র, অসহায়, এবং মধ্যবিত্ত পরিবারের মাঝে এ উপহার সামগ্রি দেয়া হয়।

                                     

এছাড়া রায়পুর উপজেলাধীন কমিউনিটি ক্লিনিকের ডাক্তার, স্বাস্থ্যকর্মী,পুলিশ এবং জেলা প্রশাসকের কার্যালয়ে পিপিই প্রদান করেছেন সেলিনা ইসলাম। ৫০,০০০ মাস্ক ডেটোল সাবান ইতোমধ্যে বিতরণ করা হয়েছে।

সেলিনা ইসলাম বলেন, করোনাভাইরাসের কারণে আমার স্বামী সংসদ সদস্য কাজী শহিদ ইসলাম পাপুল কুয়েতে আটকে পড়েছেন। তার হৃদয় রায়পুর লক্ষ্মীপুরে আছে। প্রতিনিয়ত খোঁজ নিচ্ছেন। কুয়েত থেকে তিনি প্রয়োজনীয় নির্দেশনা দিচ্ছেন ও সহায়তা পাঠাচ্ছেন। তার পক্ষ থেকে আমি আসনের প্রত্যেক গ্রামে গ্রামে অসহায় মানুষদের সহায়তা করছি। তালিকা করছি স্থানীয় নেতাদের নিয়ে । সরকার এই আসনের প্রতি ইউনিয়নে ৯ মেট্রিক টন চাউল ও নগদ ২০০০০ টাকা দিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে একজন মানুষও না খেয়ে থাকবে না বলে জানান তিনি।

এ সময় আরো উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. নুর উদ্দিন চৌধুরী নয়ন, মুক্তিযোদ্বা নুরুজ্জামান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

এ বিভাগের সর্বাধিক পঠিত

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8