মাত্র পাওয়া

গাজীপুরে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রীর গানম্যানের গুলিতে আহত যুবকের মৃত্যু

| ২৪ এপ্রিল ২০২০ | ১:২৬ অপরাহ্ণ

গাজীপুরে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রীর গানম্যানের গুলিতে আহত যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :   গাজীপুরের কালিয়াকৈরে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের গানম্যান কিশোর কুমারের গুলিতে আহত মো. মহিম উদ্দিনও মারা গেছেন। ঢাকার সাভারে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাত দুইটার দিকে তিনি মারা যান।

গত ১৬ এপ্রিল রাতে জেলার কালিয়াকৈর উপজেলার কুতুবদিয়া গ্রামে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের দেহরক্ষী কিশোর কুমারের গুলিতে মো. শহিদ নামে এক ব্যক্তি নিহত হন। নিহত শহিদের বাড়ি টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার আজগানা গ্রামে। গতরাতে মারা যাওয়া মহিমও একই গ্রামের আব্দুল মালেকের ছেলে। ঘটনার পর গানম্যান ঘাতক এএসআই কিশোর পালিয়ে গেলেও র‌্যাব, ডিবি ও পুলিশ যৌথ অভিযান চালিয়ে গত শুক্রবার আশুলিয়া থানার শিমুলিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

মামলার বিবরণে জানা যায়, মন্ত্রীর গানম্যান এএসআই কিশোর কুমারের বাড়ি কালিয়াকৈর উপজেলার কুতুবদিয়া গ্রামে। পিতার নাম নারায়ণ চন্দ্র। আজগানা ও কুতুবদিয়া গ্রামের একাধিক ব্যক্তি অভিযোগ করেন, মন্ত্রীর গানম্যান হওয়ায় কিশোর কুমারের একক আধিপত্য ছিল পুরো এলাকায়। কিশোর কুমার মন্ত্রীর ক্ষমতার দাপট দেখিয়ে এলাকায় মাদক ও জুয়ার ব্যবসা ছিল। মহিম ও কিশোর ছিল ছাত্র জীবনের বন্ধু। মির্জাপুর উপজেলার আজগানা গ্রামের বিলে মহিমের একটি জল কুটির রয়েছে। জল কুটিরটি নির্জন এলাকায় হওয়ায় কিশোর কুমারের স্ত্রী মাঝে মধ্যেই আনন্দ উপভোগ করার জন্য জল কুটিরে যেত। জল কুটিরে আসা যাওয়ার সুবাদে মহিমের সঙ্গে তার অবৈধ সম্পর্ক গড়ে উঠে। দীর্ঘ দিন ধরে মহিমের সঙ্গে কিশোরের স্ত্রী অবৈধ সম্পর্ক থাকার কারণে তাদের দাম্পত্য জীবনে কলহ সৃষ্টি হয়। কোন ক্রমেই স্ত্রীর অবৈধ মেলামেশা বন্ধ না করতে পেরে মহিমকে খুনের পরিকল্পনা করে কিশোর।

কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন মজুমদার জানান, কিশোর কুমারের নামে পুলিশের পক্ষ থেকে একটি অস্ত্র মামলা এবং নিহত শহিদের স্ত্রী বাদী হয়ে একটি খুনের মামলা দায়ের করেছেন। দুইটি মামলার তদন্ত চলছে। পরিকল্পিত এই হত্যা মামলায় তদন্ত সাপেক্ষে কিশোরের দৃষ্টান্ত মূলক শাস্তি ও ফাঁসির দাবী জানিয়েছেন আজগানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রফকুল ইসলাম সিকদার এবং ইউপি মেম্বর আব্দুস সালামসহ এলাকাবাসী।

এ বিভাগের সর্বাধিক পঠিত

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8