মাত্র পাওয়া

শ্রীপুরে মা ও সন্তানসহ চারজনকে গলাকেটে হত্যা

| ২৩ এপ্রিল ২০২০ | ৯:২৩ অপরাহ্ণ

শ্রীপুরে মা ও সন্তানসহ চারজনকে গলাকেটে হত্যা

নিজস্ব প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের আবদার গ্রামে মালয়শিয়া প্রবাসি কাজল মিয়ার স্ত্রী ও দুই মেয়ে এক ছেলেকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

নিহতরা হলেন,ফাতেমা স্মৃতি (৪০),নুড়া আক্তার (১৬),হাওয়ারিন (১১),ফাদিল আহম্মেদ (৮)। কাজল মিয়ার বাড়ি ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার গুলাবাড়ি গ্রামে। প্রায় পনের বছর আগে উপজেলার তেলিহাটি ইউনিয়নের আবদার গ্রামে জমি ক্রয় করে বাড়ি নির্মাণ করে পরিবার নিয়ে বসবাস করতেন। কাজল মিয়া বর্তমানে মালয়শিয়া প্রবাসি।

কাজলের ছোট ভাই আরিফ জানান, বৃহস্পতিবার সকাল সোয়া ১০ টার দিকে বাড়ির বাহিরে কাউকে দেখতে না পেয়ে সন্দেহ হয়। এতো বেলাতেও বাড়ির গেইট বন্ধ থাকায় , দেখার জন্য তিনি তার ঘরের দিকে এগিয়ে যান এবং ডাকাডাকি করতে থাকেন। এ সময় কোন সাড়াশব্দ না পেয়ে ঘরের পিছনের জানালার ফাঁক দিয়ে দেখেন ঘরের মেঝেতে গলাকাটা অবস্থায় লাশ পড়ে রয়েছে। পরে তিনি অন্যদের ডাকাডাকি করে বিষয়টি জানান।

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) লিয়াকত আলী বলেন, বৃহস্পতিবার (২৩ এপ্রিল) বিকাল তিনটার দিকে খবর পেয়ে শ্রীপুর থানা পুলিশ আবদার গ্রামের জৈনা বাজার এলাকার নিজ বাসা থেকে একই পরিবারের ওই চারজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে বিষয়টির সঙ্গে অন্য কোনো ঘটনা জড়িত কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে। ঘটনাস্থল থেকে রক্তমাখা ছুরি ও বটি দা উদ্ধার করা হয়েছে। তারপরও প্রকৃত ঘটনা ও খুনের কারণ তদন্ত করে বের করা হবে।

এ বিভাগের সর্বাধিক পঠিত

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8