মাত্র পাওয়া

২০ লাখ টাকায় সাকিবের সেই ঐতিহাসিক ব্যাট

| ২৩ এপ্রিল ২০২০ | ২:০২ অপরাহ্ণ

২০ লাখ টাকায় সাকিবের সেই ঐতিহাসিক ব্যাট

২০ লাখ টাকায় সাকিবের সেই ঐতিহাসিক ব্যাট জিতে নিলেন যুক্তরাষ্ট্রে বসবাসরত বাংলাদেশি প্রবাসি রাজ। বুধবার (২২ এপ্রিল) রাত ১০ টা থেকে শুরু হওয়া ‘অকশন ফর একশন’ ফেসবুক পেজের মাধ্যমে এই লাইভ নিলাম অনুষ্ঠান শেষ হয় রাত ১১:১৫ মিনিটে।

৫ লাখ টাকা থেকে শুরু হওয়া সাকিবের এই ব্যাটের দাম বিড হতে হতে সর্বশেষ ২০ লাখে গিয়ে শেষ হয়। নিলাম থেকে পাওয়া এই অর্থ ‘দি সাকিব আল হাসান ফাউন্ডেশন’ এর মাধ্যমে দুস্থ মানুষের সহযোগিতায় কাজে লাগানো হবে।

নিলামের সময় উপস্থিত ছিলেন- সাকিব নিজে এবং এই অনুষ্ঠানের আয়োজক চিত্র নির্মাতা প্রীত রেজা, ফেসবুক সেলিব্রেটি আরিফ আর হোসেন ও চিশতী ইকবাল।

সাকিব আল হাসান বলেন, যেহেতু যুক্তরাষ্ট্রে যাওয়া আসার মধ্যেই থাকা হয়, সেহেতু আমি নিজেই পরের বার যুক্তরাষ্ট্রে গিয়ে রাজকে ব্যাট হাতে তুলে দিব।

নিলামের সময় সাকিব।

সাকিবের ব্যাট ক্রয় করে রাজ বলেন, যেহেতু দূরে থাকি সেজন্য বাংলাদেশের মানুষের জন্য কিছু করতে পারি না। তাই এই নিলামের মতো মহৎ উদ্যোগের মাধ্যমে দেশের মানুষের জন্য কিছু করার প্রচেষ্টা আমার।

আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, এই উদ্যোগের বাংলাদেশের অনেক তারকাই সংযুক্ত আছেন। এর মধ্যে অনন্ত জলিল, তাহসান, জেমস, জয়া হাসান, মাহমুদুল্লাহ, মুশফিকুর রহিম, আসাদুজ্জামান নূর (বাকের ভাই), মাইলসের শাফিন আহমেদ, মোশাররফ করিম, টিপু (ওয়ারফেজ) থেকে শুরু করে ব্ল্যাক ব্যান্ডের জন বা আর্টসেলের লিঙ্কন, পুরো চিরকুঠ ব্যান্ড তাদের সাথে আছেন। এছাড়াও সুবর্ণা মোস্তফা থেকে শুরু করে এ যুগের শবনম ফারিয়াও নিজের পছন্দের কিছু না কিছু নিলামে তুলবেন এই করোনা মহামারীতে দুস্থ মানুষের পাশে দাঁড়াতে।

আয়োজকদের সঙ্গে এই উদ্যোগে টিম মেম্বার হিসেবে আছে বিদ্যানন্দ, মজার স্কুল, এক টাকায় আহার, আমাল ফাউন্ডেশন, সাজেদা ফাউন্ডেশন, অভিযাত্রিক ফাউন্ডেশন, বন্ধু ফাউন্ডেশন, জাগো ফাউন্ডেশন, গিভ বাংলাদেশ, প্রচেষ্টা ফাউন্ডেশন, প্রোজেক্ট কন্যা, মাস্তুল ফাউন্ডেশন, আমরাই বাংলাদেশসহ এরকম আরো ১৫ টি স্বেচ্ছাসেবী সংগঠন। প্রতি পর্বের টাকা ঘুরিয়ে ফিরিয়ে এক একবার একেকটা ফাউন্ডেশনকে দেয়া হবে।

এ বিভাগের সর্বাধিক পঠিত

০৯ ফেব্রুয়ারি ২০২০

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8