মাত্র পাওয়া

আমার কোনো হতাশা নেই: নাছির

| ১৭ ফেব্রুয়ারি ২০২০ | ৩:৫১ অপরাহ্ণ

মেয়র পদে দলীয় মনোনয়ন না পাওয়ায় হতাশ নন বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন। আর দলের প্রার্থী রেজাউল করিম চৌধুরীকে জয়ী করার জন্য জীবন বাজি রেখে কাজ করবেন বলেও জানান তিনি।

সোমবার বিকেলে ঢাকা থেকে চট্টগ্রামে ফিরে সাংবাদিকদের এ কথা বলেন আ জ ম নাছির উদ্দীন। চট্টগ্রাম নগরের আন্দরকিল্লায় নজির আহমদ চৌধুরী সড়কের বাসভবনে প্রবেশের সময় সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি।

গত শনিবার রাতে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা শেষে নগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম চৌধুরীকে মেয়র প্রার্থী ঘোষণা করা হয়। বাদ পড়েন বর্তমান মেয়র আ জ ম নাছির উদ্দীন। তিনি ২০১৫ সালের ২৮ এপ্রিল বিএনপি সমর্থিত প্রার্থী মোহাম্মদ মনজুর আলমকে হারিয়ে মেয়র পদে জয়ী হয়েছিলেন। এবার আগামী ২৯ মার্চ নির্বাচন অনুষ্ঠিত হবে।

দলীয় মনোনয়ন না পাওয়ায় কোনো হতাশা আছে কি না জানতে চাইলে মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, ‘আপনারা আমার চেহারা দেখেন। আমার মধ্যে কোনো হতাশা নেই। কর্মীদের মধ্যে কিছুটা ইমোশন হয়তো আছে। ইনশাল্লাহ সেটা কেটে যাবে। আমি আজকেই এসেছি ঢাকা থেকে। এখন আমি বসব কর্মীদের সঙ্গে, পর্যায়ক্রমে সবার সঙ্গে বসব।’

রেজাউলকে বিজয়ী করতে আন্তরিক চেষ্টা থাকবে জানিয়ে নাছির বলেন, ‘আমি যেহেতু দলের সেক্রেটারি, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতির সঙ্গে বসব, নেতাদের সঙ্গেও বসব। আশা করি, অচিরেই নির্বাচনের প্রক্রিয়া শুরু হয়ে গেলে আর কোনো সমস্যা থাকবে না। আমি আগেও বলেছি, এখনো বলছি, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রেজাউল ভাইকে প্রার্থী করেছেন। অতীতেও দলের মনোনীত যে কোনো প্রার্থীকে বিজয়ী করার জন্য যেভাবে জীবন বাজি রেখে কাজ করেছি, এবারও প্রধানমন্ত্রীর মনোনীত প্রার্থী রেজাউল করিম সাহেবের জন্য কাজ করব।’

এ বিভাগের সর্বাধিক পঠিত

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8