মাত্র পাওয়া

আইসিসির কোন ইভেন্টে আর কোন দায়িত্ব পালন করতে পারবেন না জাভেদ ওমর

| ২১ এপ্রিল ২০২০ | ৫:০০ অপরাহ্ণ

আইসিসির কোন ইভেন্টে আর কোন দায়িত্ব পালন করতে পারবেন না জাভেদ ওমর

জাভেদ ওমর বেলিমের বিরুদ্ধে তথ্য পাচারের অভিযোগ এনে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আর কোন দায়িত্ব না দেয়ার অনুরোধ জানিয়েছে আইসিসি। এর ফলে তিনি ভবিষ্যতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রতিনিধি হয়ে আইসিসির কোন ইভেন্টে আর কোন দায়িত্ব পালন করতে পারবেন না।

সোমবার বিসিবির একটি দায়িত্বশীল সূত্র ক্রীড়া বিষয়ক সংবাদ মাধ্যম ক্রিকবাজকে বিষয়টি নিশ্চিত করেছেন। জাভেদ ওমর বাংলাদেশ নারী ক্রিকেট দলের ম্যানেজার হিসেবে কয়েকটা সিরিজের দায়িত্ব পালন করেছেন। এছাড়া অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হয়ে যাওয়া টি-২০ নারী বিশ্বকাপে বাংলাদেশ দলের ম্যানেজার ছিলেন তিনি।

ওই সময় তার কিছু কার্যকলাপ আইসিসির চোখে পড়ে। এরপর থেকে আইসিসি তাকে নজরদারিতে রাখে। তার বিরুদ্ধে পাওয়া তথ্য পাচারের অভিযোগের বিষয়ে আইসিসি সত্যতা পাওয়ায় বিসিবিকে এমন অনুরোধ করা হয়েছে বলে মনে করা হচ্ছে। এরপর ক্রিকেটের সর্বোচ্চ সংস্থার পক্ষ থেকে বিসিবিকে জানানো হয়েছে তাকে সামনে আর দলের প্রতিনিধি না করতে।

বিসিবির সূত্র বলছে, আমাদের আইসিসির পক্ষ থেকে জানানো হয়েছে, তাকে ভবিষ্যতে কোন আইসিসির ইভেন্টে আর দায়িত্ব না দেওয়ার জন্য। সত্যি বলতে এটা খুব দুঃখজনক।’ জাভেদ ওমর বাংলাদেশ দলের হয়ে ৪০টি টেস্ট এবং ৫৯টি একদিনের ম্যাচ খেলেছেন। ১৯৯৫ সালে তার জাতীয় দলে অভিষেক হয়। শেষবার জাতীয় দলের জার্সি পরে খেলেছেন ২০০৭ সালে।

এ বিভাগের সর্বাধিক পঠিত

০৯ ফেব্রুয়ারি ২০২০

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8