মাত্র পাওয়া

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের অনুদান প্রদান

| ১৫ এপ্রিল ২০২০ | ৮:২৬ অপরাহ্ণ

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের অনুদান প্রদান

নিজস্ব প্রতিনিধিঃ প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায়  প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদান দিয়েছে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগ। বুধবার প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য  প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমেদ কায়কাউসের নিকট অনুদানের চেক হস্তান্তর করেন।  এসময় পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব মো. রেজাউল আহসান এসময় উপস্থিত ছিলেন।
এসময় স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের  প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য  এক মাসের বেতনের সমপরিমাণ অর্থ এবং পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগ এবং এর আওতাধীন  বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি), সমবায় অধিদপ্তর, আমার বাড়ি আমার খামার প্রকল্প, বাংলাদেশ পল্লী উন্নয়ন একাডেমি (বার্ড), পল্লী  উন্নয়ন একাডেমী (আরডিএ) বগুড়া, বঙ্গবন্ধু দারিদ্র্য বিমোচন ও পল্লী উন্নয়ন একাডেমি (বাপার্ড), বাংলাদেশ দুগ্ধ উৎপাদনকারী সমবায় ইউনিয়ন লি:( মিল্ক ইউনিয়ন), ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশন, বাংলাদেশ সমবায় ব‍্যাংক লি:, পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন ও পল্লী সঞ্চয় ব‍্যাংক এর  কর্মকর্তা, কর্মচারীদের এক দিনের বেতনের সমপরিমাণ ১ কোটি ১৮ লক্ষ ৫৯ হাজার ৬শত ১০ টাকার একটি চেক হস্তান্তর করা হয়।
চেক হস্তান্তরের সময় ভিডিও কনফারেন্স এর মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে সংযুক্ত থেকে প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায়  ত্রাণ তহবিলে মানবিক সহায়তা প্রদানের জন্য অনুদান প্রদানের সাথে সংশ্লিষ্টদের  আন্তরিক ধন‍্যবাদ জানান।

এ বিভাগের সর্বাধিক পঠিত

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8