মাত্র পাওয়া

শ্রীপুরে ১ম শ্রেণির শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ উপহার

| ০৯ জানুয়ারি ২০২৩ | ২:১৮ অপরাহ্ণ

শ্রীপুরে ১ম শ্রেণির শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ উপহার

নিজস্ব প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে গিলার চালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণির সকল শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ উপহার দেয়া হয়।

সোমবার সকাল ১১ টায় প্যানডোরা সোয়েটার্স লিঃ ও সেভ দ্য চিলড্রেনের সহযোগিতায় এ উপহার সামগ্রি শিক্ষার্থীদের হাতে তুলে দেয়া হয়।

পিটিএ সভাপতি খোরশেদ আলমের সভাপতিত্বে বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মফিজুল ইসলাম বুলবুল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে স্কুল ব্যাগ, খাতা-কলম, টিফিন বক্স সহ বিভিন্ন শিক্ষা উপকরণ দেন। এ সময় শিক্ষার্থীদের মাঝে বাধভাঙা আনন্দ লক্ষ্য করা যায়।

পিটিএ সভাপতি খোরশেদ আলম দৈনিক বিরাজমানকে জানান, শিক্ষার্থীদের স্কুলমুখী করতেই মূলত এ উপহার।তাছাড়া তারা যেনো আনন্দে শ্রেণি পাঠদানে অংশ গ্রহণ করে এবং তারা যাতে ধনী-গরিব, খাটো-লম্বা, কালো ফর্সা এসব বেধাবেধ না করে। এজন্যে সকলকে একরকম উপকরণ দেয়া হয়েছে।

এ সময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক লুৎফা বেগম,প্যানডোরা সোয়েটার্স লিঃ এর ডেপুটি ম্যানেজার মোর্শেদ আলম,এডমিন অফিসার ইব্রাহিম মোড়ল,সেভ দ্য চিলড্রেনের আতাউর রহমান গাজী,পরিচালনা পর্ষদ,শিক্ষক,অভিভাবক ও এলাকার সুধীজন।

এ বিভাগের সর্বাধিক পঠিত

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8