মাত্র পাওয়া

শ্রীপুরে তালাবদ্ধ ঘর হতে মা-ছেলের মরদেহ উদ্ধার 

| ০৮ জানুয়ারি ২০২৩ | ৯:৫৭ পূর্বাহ্ণ

শ্রীপুরে তালাবদ্ধ ঘর হতে মা-ছেলের মরদেহ উদ্ধার 

নিজস্ব প্রতিবেদকঃ গাজীপুরের শ্রীপুরে তালাবদ্ধ ঘর হতে মা ও ছয় বছর বয়সি ছেলের মরদেহ উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ।
শনিবার (৭ জানুয়ারি) বিকেলে শ্রীপুর পৌর কেওয়া পশ্চিম খণ্ড গ্রামের এসিআই গেইটের পেছনে নিহতের নিজ বাস গৃহ হতে তাদের মরদেহ উদ্ধার করা হয়।
নিহত রুবিনা(২৩) শ্রীপুর পৌর শহরের কেওয়া পশ্চিম খণ্ড গ্রামের সিরাজুল ইসলাম সিরুর মেয়ে ও মুন্সীগঞ্জের বিক্রমপুর থানার ঝুমন মিয়ার স্ত্রী এবং রুবিনার ছেলে জিহাদ (৬)
পরিবার সূত্রে জানা যায়, প্রায়  সাড়ে পাঁচ বছর আগে  রুবিনার সঙ্গে মুন্সিগঞ্জের ঝুমনের বিয়ে হয়। বিয়ের পর হতে তারা রুবিনার পৈত্রিক  বাড়িতে বসবাস করে আসছিল। গত চার দিন আগে থেকে হঠাৎ রুবিনা ও তার ছেলে নিখোঁজ হয়ে যায়। পরে স্বজনরা তাদের খোঁজ করলে তাদের  ঘর ও গেটে তালাবদ্ধ অবস্থায় দেখতে পায়। পরে রুবিনার বোন সেলিনা শনিবার বিকেলে রুবিনার ঘরের তালা ভেঙে মা ও ছেলের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থল হতে নিহতদের মরদেহ উদ্ধার করে  ।
এই ঘটনায় নিহতের স্বামী ঝুমন মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।
শ্রীপুর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) আমজাদ হোসেন জানান, স্বজনদের দেওয়া তথ্য মতে ঘটনাস্থলে এসে মরদেহ পাওয়া গেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।
শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
তিনি আরও  জানান, ধারণা করা হচ্ছে ২/৩দিন আগে তাদের মৃত্যু হয়েছে। প্রাথমিকভাবে তাদের শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি।  কি কারণে তাদের মৃত্যু হয়েছে সেটা ময়না তদন্তের পর নিশ্চিত হওয়া যাবে।

এ বিভাগের সর্বাধিক পঠিত

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8