মাত্র পাওয়া

শ্রীপুরে রাস্তায় ঝড়ল বাবা ও ছেলের প্রাণ

| ১২ নভেম্বর ২০২২ | ৮:১৯ পূর্বাহ্ণ

শ্রীপুরে রাস্তায় ঝড়ল বাবা ও ছেলের প্রাণ

শ্রীপুর ( গাজীপুর) প্রতিনিধিঃ
গাজীপুরের শ্রীপুরে ড্রামট্রাক ও মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ হারালো বাবা ও ছেলে।
শুক্রবার (১১ নভেম্বর) দুপুর সাড়ে বারটার দিকে উপজেলার ঢাকা-ময়মনসিংহ সড়কের জৈনা বাজারের শিশুতোষ বিদ্যাঘরের সামনে  ড্রাম ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই বাবা মোখলেছুর রহমান  (৩৫) ও চিকিৎসাধীন অবস্থায় রাতে তার একমাত্র ছেলে ফয়সাল (১১) নিহত হোন।
নিহত মোখলেছুর রহমান (৩৫) পঞ্চগড় জেলার  তেতুলিয়া উপজেলার বাসিন্দা । সে আবদার গ্রামের  সাইল্লাপাড়া এলাকার আলম মিয়ার বাড়িতে ভাড়া থেকে স্থানীয় নাসির গ্লাস কারখানায় চাকরি করতো। ছেলে  ফয়সাল  ফরিদপুর মডেল একাডেমীর পঞ্চম শ্রেণীর ছাত্র ছিলো।
প্রত্যক্ষদর্শীরা জানান,  মোখলেছুর রহমান মোটর সাইকেল করে তার একমাত্র ছেলেকে নিয়ে ইউ টার্ন পার হওয়ার সময় এক অটোরিকশার সাথে ধাক্কা লেগে রাস্তায় পড়ে যায়। এসময় বিপরীত দিক থেকে আসা এক ড্রামট্রাক তাদেরসহ মোটরসাইকেলের উপর দিয়ে চলে যায় এতে ঘটনাস্থলেই মোখলেছুর রহমানের মৃত্যু হয়। ছেলে ফয়সালকে গুরুতর আহত অবস্থায় ঢাকা পুঙ্গ  হাসপাতালে নেয়ার পর রাত সাতটার দিকে  মারা যায়। এদিকে রিকশাচালক গুরতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কংকন কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক ট্রাকটিকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এ বিভাগের সর্বাধিক পঠিত

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8