মাত্র পাওয়া

অপহৃত দুই বছরের শিশু ছয় ঘন্টায় উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

| ২২ অক্টোবর ২০২২ | ৬:২৫ অপরাহ্ণ

অপহৃত দুই বছরের শিশু ছয় ঘন্টায় উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

সোলায়মান সুমন, নিজস্ব প্রতিনিধি: গত বৃহস্পতিবার দুপুর অনুমান ১ টার সময় কেরানীগঞ্জ মডেল থানাধীন মনু ব্যাপারীর ঢাল এলাকা থেকে দোকান কর্মচারী তারেক (২২) ২ বছরের মেয়ে শিশু তানজিয়াকে অপহরণ করা হয়।

এ বিষয়ে শিশুর বাবা সোহেল (৪২) বলেন আসামি তারেক আমার দোকানে কর্মচারী ছিল। আমি ছোট একটা হোটেল চালাই। দুপরের দিকে বাজার নিয়ে তারেককে আমার বাসায় পাঠাই, বাসায় গিয়ে সুযোগ বুঝে আমার মেয়ে শিশু বাচ্চাকে অপহরণ করে টাকা দাবি করে। তখন আমি অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে থানায় মামলা করি।

এ বিষয়টি সোহেল থানা পুলিশকে অবগত করলে ঘটনাটির গুরুত্ব বিবেচনা করে অফিসার ইনচার্জ কেরানীগঞ্জ মডেল থানা ঢাকা জেলা পুলিশ সুপারকে অবহিত করেন। পরে পুলিশ সুপার ঢাকা ও অতিরিক্ত পুলিশ সুপার কেরানীগঞ্জ সার্কেল মহোদয়ের দিকনির্দেশনায় কেরানীগঞ্জ মডেল থানার এসআই অলক কুমারদে এর নেতৃত্বে একটি চৌকস টিম কাজ শুরু করে। তথ্য প্রযুক্তির মাধ্যমে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ঢাকার চকবাজারের সোয়ারীঘাট এলাকা হতে মাত্র ছয় ঘন্টার মধ্যেই অপহৃত শিশু সহ অপহরণকারীকে গ্রেফতার করতে সক্ষম হয়। অপহৃত শিশুকে তার মায়ের কোলে ফিরিয়ে দেওয়ায় এলাকার জনগণের মধ্যে স্বস্তি ফিরে এসেছে।

এ বিভাগের সর্বাধিক পঠিত

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8