মাত্র পাওয়া

ঢাকা জেলা পরিষদ নির্বাচন সদস্য মিন্টু, সংরক্ষিত সদস্য শিলারা বিজয়ী

| ১৭ অক্টোবর ২০২২ | ৭:২৫ অপরাহ্ণ

ঢাকা জেলা পরিষদ নির্বাচন সদস্য মিন্টু, সংরক্ষিত সদস্য শিলারা বিজয়ী

সোলায়মান সুমন, নিজস্ব প্রতিনিধি:
ঢাকা জেলা পরিষদ নির্বাচনে ১ নং ওয়ার্ডে (কেরানীগঞ্জ ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন) সদস্য পদে জয়লাভ করেছেন সাবেক ছাত্রলীগ নেতা মিন্টু হোসেন। সংরক্ষিত সদস্য পদে বিজয়ী হয়েছেন ঢাকা যুব মহিলালীগের সভাপতি শিলারা ইসলাম।

সোমবার দুপুর আড়াইটার দিকে ভোট গননা শেষে প্রিসাইডিং অফিসার মো: শাহাবুদ্দিন এ তথ্য জানান।
১ নং ওয়ার্ডের (কেরানীগঞ্জ ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন) সদস্য পদে দুইজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। তারা হলেন এমএকে আজাদ ও মিন্টু হোসেন। হাতি প্রতীক নিয়ে মিন্টু হোসেন পান ১২৯ ভোট, আর তালা প্রতীক নিয়ে এমএকে আজাদ পেয়েছেন ১২৭ ভোট। মিন্টু হোসেন মাত্র ২ ভোটে জয়লাভ করেন।
অন্যদিকে ১ নং ওয়ার্ডের সংরক্ষিত (মহিলা) সদস্য পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এদের মধ্যে শিলারা ইসলাম ঘড়ি প্রতীক নিয়ে ১৮৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

সোমবার সকাল ৯টা থেকে কেরানীগঞ্জের আমবাগিচা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট গ্রহন শুরু হয়ে দুপুর ২ টা পর্যন্ত টানা ভোট গ্রহন চলে।
সকাল ১১টায় দিকে এই কেন্দ্রে ভোট দেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে-নূর তাপস। ভোট দেওয়ার মেয়র সাংবাদিকদের বলেন, ‘নির্বাচন সুষ্ঠু হচ্ছে। এ ধরনের ভোট হলে আগামী জাতীয় নির্বাচন সকলের কাছে সুষ্ঠু ও গ্রহণযোগ্য হবে।’ এর আগে, সকাল ১০টায় কেরানীগঞ্জের আমবাগিচা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র পরিদর্শনে আসেন রিটার্নিং অফিসার ঢাকা জেলা প্রশাসক মো: শহিদুল ইসলাম। ভোট কেন্দ্র পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের বলেন, ‘পাঁচটি কেন্দ্রে একযোগে ভোট শুরু হয়েছে।

এ বিভাগের সর্বাধিক পঠিত

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8