মাত্র পাওয়া

তত্ত্বাবধায়ক সরকার আর বাংলাদেশে আসবে না : কামরুল ইসলাম

| ২৪ সেপ্টেম্বর ২০২২ | ৭:৩৭ অপরাহ্ণ

তত্ত্বাবধায়ক সরকার আর বাংলাদেশে আসবে না : কামরুল ইসলাম

সোলায়মান সুমন, নিজস্ব প্রতিনিধি: দেশের রাজনীতিকে বিএনপি কলুষিত করতে চায় বলে মন্তব্য করেছেন সাবেক খাদ্যমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম। এ আওয়ামী লীগ নেতা বলেন, জামায়াতকে সঙ্গে নিয়ে প্রকাশ্যে মাঠে নেমেছেন তারা। কোনো সন্ত্রাসীকে বাংলাদেশে রাজনীতি করতে দেয়া হবে না। জনগণকে সঙ্গে নিয়ে প্রতিহত করা হবে।

শনিবার (২৪ সেপ্টেম্বর) বিকেল ৪ টায় কেরানীগঞ্জের রেড রোজ পার্টি সেন্টারে শারদীয় দুর্গোৎসব আয়োজিত এক সমাবেশে তিনি এসব কথা বলেন।

অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, বিএনপির আন্দোলনের আলামত ভালো না। আওয়ামী লীগের নেতাকর্মীদের উস্কে দিচ্ছেন তারা। বিএনপি যদি নাশকতার পথে হাঁটে, তাহলে জনগণকে সঙ্গে নিয়ে প্রতিহত করা হবে।

বিএনপিকে অহেতুক উস্কানিমূলক কথাবার্তা না বলার আহ্বান জানান আওয়ামী লীগের এই নেতা। তিনি বলেন, বিএনপি পাকিস্তানের এজেন্ট। ভোটের মাধ্যমে ক্ষমতা পরিবর্তন চান না তারা। দেশের জনগণ তাদের সঙ্গে নেই। তাদের সাংগঠনিক শক্তি নেই।

তিনি আরও বলেন, নির্বাচন কমিশন মানে না বিএনপি। নির্বাচন বর্জনের অভিজ্ঞতা তাদের আছে। এই নির্বাচনে না আসলে সাংগঠনিক সংকটে পড়বে বিএনপি। নির্বাচন বানচালের হুমকি দিচ্ছেন তারা। এটা গণতন্ত্রের কোনো ভাষা নয়।

নির্বাচন বানচালের ষড়যন্ত্র সফল হবে না মন্তব্য করে কামরুল ইসলাম বলেন, বিএনপি বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে ক্ষমতায় যাওয়ার জন্য। শান্তিপূর্ণ কর্মসূচির নামে নৈরাজ্য করতে চান তারা। নির্বাচনের মাধ্যমে ক্ষমতার পরিবর্তন হবে। সংবিধানের বাইরে যাওয়ার কোনো সুযোগ নেই। তত্ত্বাবধায়ক সরকার আর বাংলাদেশে আসবে না। এসময় পূজা কমিটির কাছে নগদ অর্থ ও উপহার সামগ্রী প্রদান করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন মামুনুর রশিদ অফিসার্স ইনচার্জ মডেল থানা। কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামীলীগের সভাপতি ইউসুফ আলী চৌধুরী সেলিম, সাধারণ সম্পাদক হাজী আলতাফ হোসেন বিল্পব, সহ সভাপতি সফিউল আজম খান বারকু, যুগ্ন সম্পাদক মনির হোসেন, আনোয়ার হোসেন সহ সভাপতি কালিন্দী ইউনিয়ন আওয়ামীলীগ, তারা নগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজিজুর রহমান খান সহ আওয়ামীলীগের বিভিন্ন সংগঠনের নেতাকর্মী বৃন্দ।

এ বিভাগের সর্বাধিক পঠিত

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8