মাত্র পাওয়া

বিষ্ণুর লেগ স্পিনে দিশেহারা বাংলাদেশ

| ০৯ ফেব্রুয়ারি ২০২০ | ২:৪৭ অপরাহ্ণ

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে দারুণ বোলিং করে ভারতকে ১৭৭ রানে অলআউট করে দিয়েছে বাংলাদেশ। শেষ দিকে ১৬ রানে ৬ উইকেট নিয়ে ভারতকে ধসিয়ে দেন বাংলাদেশ পেসাররা। জবাব দিতে নেমে ব্যাটিংয়েও ভালো শুরু করে বাংলাদেশ। কোন উইকেট না হারিয়ে তুলে ফেলে ৫০ রান। এরপরই একে একে ফিরে যান তানজিদ তামিম, মাহমুদুল জয় এবং তৌহিদ হৃদয়রা। 

ভারতের লেগ স্পিনার বিষ্ণুর ঘূর্ণিতে দিশেহারা বাংলাদেশ ‍যুবারা। তিনি একাই ‍তুলে নিয়েছেন বাংলাদেশের চার উইকেট। বাংলাদেশ ২৩ ওভারে ৬ উইকেট হারিয়ে ১০৭ রানে ব্যাট করছে। ক্রিজে আছেন অধিনায়ক আকবর আলী। তার সঙ্গে ইনজুরির কারণে উঠে যাওয়া ওপেনার পারভেজ ইমন ২৬ রানে ব্যাট করছেন।  

মাহমুদুল হাসান জয় ৮ রান করে লেগ স্পিনার বিষ্ণুর বলে বোল্ড হয়ে ফিরেছেন। তামিম দুই চার ও এক ছয়ে ১৭ রান করে আউট হয়েছেন। মিডল অর্ডারে দলের সেরা ভরসা তৌহিদ হৃদয় ফিরেছেন কোন রান না করেই। তাকেও ফিরেছেন বিষ্ণু। শাহাদাত হোসেন ১ রান ও অভিষেক দাস ৫ রান করে আউট হয়েছেন। 

ভারতের হয়ে দলটির ওপেনার জ্বসশী জয়সাওয়াল ফাইনালে খেলেন ৮৮ রানের ইনিংস। এর আগে সেমিফাইনালে সেঞ্চুরি করেন তিনি। তিলক ভার্মা করেন ৩৮ রান। এছাড়া উইকেটরক্ষক ব্যাটসম্যান ধ্রুব জুরেল ২২ রান করে আউট হন।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের পেসাররা এ ম্যাচে বাজিমাত করেছেন। স্পিনার হাসান মুরাদের জায়াগায় দলে ঢোকা পেসার অভিষেক দাস তুলে নেন ভারতের তিন উইকেট। এছাড়া অন্য দুই পেসার শরিফুল ইসলাম এবং সাকিব দুটি করে উইকেট নেন।

এ বিভাগের সর্বাধিক পঠিত

০৫ ফেব্রুয়ারি ২০২০

আকাইর্ভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার ( রাত ২:৩৪ )
  • ২৬শে মে ২০২০ ইং
  • ২রা শাওয়াল ১৪৪১ হিজরী
  • ১২ই জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ ( গ্রীষ্মকাল )

হাসবি রাব্বি জাল্লাল্লাহ

চোখের জল ধরে রাখা অসম্ভব:– ফজলুর রহমান বাবু

Sepnil

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৭১০৩
সুস্থ
১৫০
মৃত্যু
১৬৩
সূত্র:আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
৩১১০২১৯
দেশ
১৮৫
মৃত্যু
২১৬৯৮৯
সূত্র:জনস হপকিন্স ইউনিভার্সিটি
error: Content is protected !!