মাত্র পাওয়া

শ্রীপুরে ফ্রী মেডিকেল ক্যাম্প বিনামূল্যে ঔষধ ও চশমা বিতরণ

| ১১ জুন ২০২২ | ৫:৩১ অপরাহ্ণ

শ্রীপুরে ফ্রী মেডিকেল ক্যাম্প বিনামূল্যে ঔষধ ও চশমা বিতরণ

নিজস্ব প্রতিবেদক: গাজীপুরের শ্রীপুরে সামসুল হক বিএসসি কল্যাণ ট্রাস্টের উদ্যোগে ১১জুন শনিবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মাওনা উত্তরপাড়া সরকার বাড়ি ১২ জন বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা ফ্রী মেডিকেল ক্যাম্প বিনামূল্যে ঔষধ ও চশমা বিতরণ করা হয়। এই সময়ে প্রায় ৫হাজার মানুষকে চিকিৎসা প্রদান করা হয়।

সাবেক ব্যাংক কর্মকর্তা আলহাজ্ব সামসুল হক বিএসসি করোনা আক্রান্ত হয়ে ২০২০ সালের ১০ জুন মৃত্যুবরণ করেন। তিনি জীবদ্দশায় বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে নিজেকে নিয়োজিত রাখতেন। ওনাকে স্বরনীয় করে রাখতে পরিবারের পক্ষ থেকে গঠন করা হয় সামসুল হক বিএসসি কল্যাণ ট্রাস্ট। মেডিকেল ক্যাম্প পরিদর্শন করেন শ্রীপুর পৌরসভার মেয়র আলহাজ্ব আনিসুর রহমান, সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল জলিল, উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব শাহজাহান ফকির,ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের উপসচিব সেলিম রেজা, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোছলেম মৃধা, মাওনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ফজলুল হক এবং এলাকায় বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মী ও সুশীল সমাজের লোকজন। আবুল বাশার ও ইঞ্জিনিয়ার জাহিদুল হক সুমন এর সার্বিক তত্ত্বাবধানে মেডিকেল ক্যাম্প পরিচালিত হয়।

সামসুল হক বিএসসির বড় ছেলে ইঞ্জিনিয়ার জাহিদুল হক সুমন বলেন, করোনা কালীন সময়ে আমার বাবা মৃত্যু বরণ করেন। তিনি জীবদ্দশায় শিক্ষা,ধর্মীয় ও বিভিন্ন সামাজিক কাজে নিজেকে নিয়োজিত রাখতেন। আমার বাবাকে স্বরনীয় করে রাখতে আমরা এই কল্যাণ ট্রাস্ট করেছি। গত বছর আমরা ৩ হাজারের অধিক মানুষের চিকিৎসা সেবা দিয়েছি। এবার দন্ত, শিশু, চক্ষু, মেডিসিন বক্ষব্যাধি , গাইনী ১২ জন বিশেষজ্ঞ চিকিৎসকের দ্বারা প্রায় ৫ হাজার মানুষের চিকিৎসা সেবা দিয়েছি। আমাদের পরিবারের পক্ষ থেকে প্রতিবছর এ কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

এ বিভাগের সর্বাধিক পঠিত

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8