মাত্র পাওয়া

তেলিখালী কল্যাণ সমিতি, ঢাকা এজিএম ২০২২ অনুষ্ঠিত

| ১০ জুন ২০২২ | ৯:৫০ অপরাহ্ণ

তেলিখালী কল্যাণ সমিতি, ঢাকা এজিএম ২০২২ অনুষ্ঠিত

সোলায়মান সুমন:
তেলিখালী কল্যাণ সমিতি, ঢাকা ২০২১-২২ অর্থ বছরের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল ৯ জুন বৃহস্পতিবার বাদ মাগরিব বিজয় নগর, হোটেল ৭১, তেলিখালী কল্যাণ সমিতির সভাপতি আলহাজ্ব মাওলানা মোঃ জাকির হোসাইন এর সভাপতিত্বে কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম শুরু করা হয়।

পবিত্র কোরআন থেকে থেকে তেলাওয়াত করেন সমিতির সদস্য জাওয়াদুল মুনীম।

অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত করেন তেলিখালী কল্যাণ সমিতির উপদেষ্টা, ভান্ডারিয়া উপজেলা পরিষদের স্বনামধন্য চেয়ারম্যান জনাব মিরাজুল ইসলাম। তিনি তার বক্তব্যে বলেন তেলিখালী হল আমার জন্মস্থান। তাই তেলিখালী হলো আমার একটা পরিবার। পরিবারের সুখ দুঃখে পাশে থাকাটাই হলো আমার নৈতিক দায়িত্ব। আমি আপনাদের ভালবাসায় মুগ্ধ ও আনন্দিত। তিনি সমিতির সকল সদস্যবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

তেলিখালী কল্যাণ সমিতির প্রধান উপদেষ্টা মহিউদ্দিন মহারাজ পিরোজপুর জেলা পরিষদের প্রশাসক নিযুক্ত হওয়ায় তেলিখালী কল্যাণ সমিতির পক্ষ থেকে ক্রেষ্ট গ্রহণ করেন তার ছোট ভাই সালাউদ্দিন আহমেদ।

প্রাথমিক শিক্ষায় অসামান্য অবদানের স্বীকৃতি স্বরূপ দেশের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় তেলিখালী কল্যাণ সমিতির পক্ষ থেকে নাগরিক সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান করা হয় উপদেষ্টা জনাব মিরাজুল ইসলাম কে। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তেলিখালী কল্যাণ সমিতির উপদেষ্টা ও তেলিখালী ইউনিয়ন পরিষদের স্বনামধন্য চেয়ারম্যান শামসুদ্দিন হাওলাদার।

তেলিখালী কল্যাণ সমিতির সাধারণ সভার ২০২১-২২ অর্থবছরের সকল হিসাব তুলে ধরেন অত্র সমিতির কোষাধক্ষ্য আল-আমিন মৃধা।

আরও বক্তব্য প্রদান করেন তেলিখালী কল্যাণ সমিতির উপদেষ্টা মহিউদ্দিন রানা, মাইনুল ইসলাম কবির, নুরুজ্জামান সাকির, সিনিয়র সহ-সভাপতি গোলাম কিবরিয়া, সহ-সভাপতি নুরুল আলম, সহ-সভাপতি এমরান হোসেন এমাদুল, যুগ্ন-সম্পাদক জাহাঙ্গীর হোসেন, প্রচার সম্পাদক সোলায়মান সুমন।

এছাড়া আরো উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক দ্বীন ইসলাম মিলন, দপ্তর সম্পাদক আমির হোসেন। কার্যনির্বাহী সদস্যের মধ্যে আব্দুল্লাহ আল মাসুদ, আল মামুন ,মেহেদী হাসান, জুয়েল রানা, জহিরুল ইসলাম, মনিরুল ইসলাম, ইয়ামিন হোসেন, মিরাজ হোসেন সহ অন্যান্য সদস্যগন। উপস্থিত ছিলেন।

পরিশেষে সমিতির সভাপতি মাওলানা মোঃ জাকির হোসেন অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন এবং সঞ্চালনায় ছিলেন অত্র সমিতির সাধারণ সম্পাদক হাজী মোঃ আল-আমিন।

এ বিভাগের সর্বাধিক পঠিত

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8