মাত্র পাওয়া

কেরানীগঞ্জে দৈনিক যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

| ০৬ জুন ২০২২ | ৯:৫৭ অপরাহ্ণ

কেরানীগঞ্জে দৈনিক যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সোলায়মান সুমন, কেরানীগঞ্জ: পাঠক প্রিয় জাতীয় দৈনিক “যায়যায়দিন” ১৭ বছরে পদার্পণ উপলক্ষে পত্রিকাটির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে রাজধানীর কেরানীগঞ্জে।

সোমবার (৬ জুন) সন্ধ্যায় যায়যায়দিন ফ্রেণ্ডস ফোরামের আয়োজনে কেরানীগঞ্জ প্রেসক্লাবে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়। এতে প্রেসক্লাব সভাপতি রায়হান খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান। এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ মডেল থানা ওসি আবু ছালাম মিয়া ও প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোস্তফা কামাল।

এছাড়া অনুষ্ঠানে কেরানীগঞ্জ প্রেসক্লাবে প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি শফিক চৌধুরী, বাংলাভিশনের প্রতিনিধি আব্দুল গনি, দৈনিক ভোরের ডাক প্রতিনিধি আলী ইউসুফ, দৈনিক সংবাদ প্রতিনিধি শহিদুল ইসলাম বিপ্লব, দৈনিক নয়া দিগন্ত প্রতিনিধি রাকিব হাসান, বাংলাদেশ টেলিভিশন ঢাকা জেলা প্রতিনিধি মাসুদ রানা, দৈনিক বাংলাদেশের খবর প্রতিনিধি এরশাদ হোসেন, দৈনিক আজকের পত্রিকা প্রতিনিধি নাজিমউদ্দিন ইমন, দৈনিক প্রতিদিনের সংবাদ প্রতিনিধি লিটন খান, দৈনিক দেশ রূপান্তর প্রতিনিধি রাজু আহমেদ, বাংলা টিভি আরিফুল ইসলাম, আনন্দ টিভি নূর আশিক, দৈনিক মানবকন্ঠ প্রতিনিধি টিটু আহমেদ, আমার সময প্রতিনিধি এনামুল হাসান, বাংলাদেশ বুলেটিন প্রতিনিধি সোহাগ প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান বলেন, জাতি গঠনে সংবাদপত্রের ভূমিকা গুরুত্বপূর্ণ। দেশ ও জনগণের উন্নয়নে সাংবাদিকরা বলিষ্ঠ ভূমিকা পালন করে থাকেন। দৈনিক যায়যায়দিন দেশের সর্বাধিক পাঠকপ্রিয় ও পাঠক সমাদৃত পত্রিকা। তিনি দৈনিক যায়যায়দিনে পত্রিকার মালিক, প্রকাশক, সম্পাদকসহ পত্রিকার সাথে সংশ্লিষ্ট সকলকে শুভ জন্মদিনের শুভেচ্ছা জানান।

পরে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকীর আনন্দ উদযাপন করা হয়।

এ বিভাগের সর্বাধিক পঠিত

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8