মাত্র পাওয়া

কেরাণীগঞ্জস্থ পটুয়াখালী জেলার নামে সমিতির আত্মপ্রকাশ

| ১১ এপ্রিল ২০২২ | ১০:১৪ অপরাহ্ণ

কেরাণীগঞ্জস্থ পটুয়াখালী জেলার নামে সমিতির আত্মপ্রকাশ

সোলায়মান সুমন, কেরানীগঞ্জ (ঢাকা):
নিজ জেলার নামে সমিতির নাম সংযুক্তকরে এবার আত্মপ্রকাশ করল কেরাণীগঞ্জস্থ পটুয়াখালী জেলা সমিতি নামক একটি সামাজিক সংগঠন। আজ ১১ এপ্রিল সোমবার কেরানীগঞ্জের কদমতলী এলাকার বাশরী চাইনিজ রেষ্টুরেন্ট এ্যান্ড পার্টি সেন্টারে এক ইফতার মাহফিল ও আলোচনা সভার মাধ্যমে পথচলা শুরু করে এ সংগঠনটি। এ সময় কেরাণীগঞ্জে বসবাসরত পটুয়াখালী জেলার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের উপস্থিতিতে আনুষ্ঠানিক ভাবে এ সংগঠনের নাম ঘোষনা করা হয়। এতে তিতাসগ্যাস টিএ্যান্ড ডি কোং লিঃ এর ঠিকাদার হাজী সৈয়দ আবুল হোসেন খোকনকে সভাপতি এবং সিনিয়র সাংবাদিক ও কলাম লেখক মো.ইউসুফ আলীকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট এক পূর্ণাঙ্গ পরিচালনা কমিটি ঘোষনা করা হয়।
কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন- সহ-সভাপতি আব্দুল জলিল,সহ-সাধারন সম্পাদক মো.জাহিদ হোসেন, সাংগঠনিক সম্পাদক মো.রবিন,সহ-সাংগঠনিক সম্পাদক-মো.জসীম উদ্দিন, কোষাধ্যক্ষ-এ্যাড.রেজাউল,দপ্তর সম্পাদক-মো.হারুন অর রশিদ (কুট্টি), উপ-দপ্তর সম্পাদক-মো.রাছেল জোমাদ্দার, প্রচার ও প্রকাশনা সম্পাদক-মো.আরিফুল ইসলাম,আইন বিষয়ক সম্পাদক-মো.মাকসুদুর রহমান, উপ-আইন বিষয়ক সম্পাদক-এ্যাড.জাকির হোসেন বিশ্বাস,ধর্ম বিষয়ক সম্পাদক-মাওলানা মো.ফারুক হোসেন, সমাজ সেবা বিষয়ক সম্পাদক-এম.আশিক নূর, ত্রাণ বিষয়ক সম্পাদক-মো.এরশাদ হোসেন এবং কার্যনির্বাহী সদস্য তোফায়েল আহমেদসহ বিভিন্ন পদে মোট ৫১ জন।
উল্লেখ্য বঙ্গোপসাগরের কোল ঘেষা বাংলাদেশের দক্ষিনের জেলা পটুয়াখালী। এ জেলার ৯টি থানাসহ ৮টি উপজেলার যে সকল নাগরিকগণ যে কোন কারনে কেরাণীগঞ্জে বসবাস করছেন কেবল মাত্র তাদের নিয়ে গঠিত এ সংগঠন। এটি কেবলমাত্র কেরাণীগঞ্জে বসবাসরত পটুয়াখালী জেলার নাগরিকদের ঐক্যের ও সাম্যের সংগঠন। এটি কেরাণীগঞ্জে বসবাসরত পটুয়াখালী জেলার নাগরিকদের সুখ-দু:খ ভাগাভাগি করে নেয়ার সংগঠন। একই মঞ্চে একই প্লাটফর্মে দাড়ানোর জন্য সম্পূর্ণ দল নিরপেক্ষ একটি অরাজনৈতিক সামাজিক সংগঠন। সংগঠনের সকল নেতা-কর্মী কিংবা সদস্যবৃন্দরা তাদের একে অপরের ভ্রাতৃত্ববোধ ও সকলের সাথে সকলের সম্প্রীতির বন্ধন স্থাপনে এই সংগঠনটি মূখ্য ভুমিকা পালন করবে বলে মনে করছেন সংগঠন সংশ্লিষ্টরা।

এ বিভাগের সর্বাধিক পঠিত

Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

এক ক্লিকে বিভাগের খবর

div1 div2 div3 div4 div5 div6 div7 div8